• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

গফরগাঁওয়ে নেতা কর্মীদের ভরসার প্রতিক বাবেল গোলন্দাজ

বাবেল গোলন্দাজের জনসভা

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

গফরগাঁওয়ে নেতা কর্মীদের ভরসার প্রতিক বাবেল গোলন্দাজ

  • নাজমুল হক বিপ্লব, গফরগাঁও (ময়মনসিংহ)
  • প্রকাশিত ১৩ নভেম্বর ২০১৮

রাজনৈতিক লড়াই-সংগ্রামে ঐতিহাসিক ভূমিকার জন্য এই জনপদ সারা দেশে অতি সুপরিচিত । এক বার উপজেলা চেয়াম্যান ও তিন বার এমপি নির্বাচিত হয়ে গফরগাঁওয়ে আওয়ামী লীগের তৃণমুল রাজনীতির গোড়া পত্তন করে সারাদেশে তাক লাগিয়ে ছিলেন প্রয়াত আলতাফ হোসেন গোলন্দাজ । পিতার পদাঙ্ক্ অনুসরন করে ফাহ্মী গোলন্দাজ বাবেল নিজেকে শুধু যোগ্য উত্তরসূরী হিসেবেই নয় দলীয় নেতা কর্মীদের আশা ও ভরসার প্রতিক হিসেবেও নিজেকে গড়ে তুলতে পেরেছেন ।

গফরগাঁওয়ের রাজনীতির এক মাত্র সক্ষমতা তারই রয়েছে বলে রাজনৈতিক অভিঞ্জ মহলের ধারনা । ফাহ্মী গোলন্দাজ বাবেল আওয়ামী লীগের অপ্রতিদ্বন্দ্বী প্রার্থী বলে মনে করেন নৌকা পাগল গফরগাঁও বাসী। নেতাকর্মীদের ঐকান্তিক বিশ্বাস বঙ্গবন্ধু কন্যা প্রধানমস্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা বাস্তবতার নিরিখে ফাহ্মী গোলন্দাজ বাবেলকেই মনোনয়ন দিবেন ।

উপজেলার দক্ষিন এলাকার প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান বলেন,সাত-পাঁচ কারনে বর্তমান এমপি ফাহমী গোলন্দাজ বাবেল অপ্রতিদ্বন্দ্বী। যে সাত কারনে তিনি বহুদুর এগিয়ে বলে মনে করছেন- সেগুলো হচ্ছে-তারুন্য,জনপ্রিয়তা,সাংগঠনিক,উন্নয়ন,তৃণমুল,প্রয়াত পিতার যোগ্য উত্তসুরী, দলের চেইন অব কমান্ড। আর রয়েছে পাঁচটি মৌলিক বিষয়। যা আওয়ামী লীগের অতীত রাজনীতিতে কেউই সেভাবে মনোযোগী হননি। এই ক্ষেত্রে সাংগঠনিক কাঠামো,স্থানীয় সরকারের সকল প্রতিনিধি যাদের তিনি আপন ক্যারিশমায় জয়ী করে এনেছেন। ফাহমী গোলন্দাজের অনুকুলে নিজ উপজেলার কেন্দ্র থেকে তৃণমুল আওয়ামী লীগ। এই সাংগঠনিক ভিত্তি তাকে অনন্য করেছে । ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, সামগ্রিক বিবেচনায় দল এবং নেত্রী আমাকে মনোনয়ন দেন, ইনশাআল্লাহ নারী ও যুবজাগরনের মাধ্যমে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী হব আমি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads