• মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

কিশোরী প্রেমিকার মৃত্যুর খবরে কিশোর প্রেমিকের আত্মহত্যা

প্রতীকী ছবি

সারা দেশ

কিশোরী প্রেমিকার মৃত্যুর খবরে কিশোর প্রেমিকের আত্মহত্যা

  • সাতক্ষীরা প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ নভেম্বর ২০১৮

সাতক্ষীরার কলারোয়ায় বাবা-মার কাছ থেকে প্রেমের স্বীকৃতি না দেওয়ায় স্মৃতি খাতুন (১৩) নামের এক কিশোরী নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।  এ ঘটনার ৯ দিন আজ শনিবার ভোরে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন স্মৃতি। এ ঘটনা জানার পর আজ শনিবার সকাল ১০টার দিকে তার কিশোর প্রেমিক আলামিন (১৩) যশোরের এক আত্মীয়ের বাসায় বিষ পান করে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পাটুলিয়া গ্রামের নূর ইসলামের মেয়ে স্মৃতি যশোরের ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া হাইস্কুলে সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিল।  একই ক্লাসের আলামিনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  বিষয়টি স্মৃতির পিতা-মাতা জানতে পেরে তাকে বকাঝকা দিয়ে মেয়েকে মামার বাড়ি উপজেলার পাঁচপোতা গ্রামে রেখে আসে।  গত ৯ নভেম্বর স্মৃতি মামার বাড়ির ছাদে উঠে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পুড়ে আত্মহত্যার চেষ্টা করে।

পরে মামার বাড়ির লোকজন স্মৃতিকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি দেখা দিলে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করা হয় তার। ওই হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে রাতে স্মৃতি মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ ঘটনা যশোর জেলার ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে আলামিন জানতে পেরে আজ সকালে বিষপান করে আত্মহত্যা করে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads