• বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

নবান্ন উৎসবে গোপালগঞ্জে অ্যাক্রোবেটিক শো

গোপালগঞ্জ পৌরপার্কে অনুষ্ঠিত হয় মনোমুগ্ধকর অ্যাক্রোবেটিক শো

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

নবান্ন উৎসবে গোপালগঞ্জে অ্যাক্রোবেটিক শো

  • গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ নভেম্বর ২০১৮

শিল্পমাধ্যম সার্কাসের অন্যতম প্রধানতম অঙ্গ অ্যাক্রোবেটিক শিল্প সমগ্র পৃথিবীতেই সমাদৃত। তাই গোপালগঞ্জে নবান্ন উৎসব উপলক্ষে অনুষ্ঠিত হল মনোমুগ্ধোকর অ্যাক্রোবোটিক শো। বাংলাদেশ শিল্পকলা একাডেমির অ্যাক্রোবেট দলটির ক্রীড়া নৈপূন্য উপভোগ করে শিশু-নারীসহ সব বয়সের মানুষ। সুস্থ বিনোদন সকলের মাঝে ছড়িয়ে দিতে এমন আয়োজন বলে জানান আয়োজকেরা।

সুস্থ বিনোদন প্রচারের প্রত্যয় নিয়ে শুক্রবার রাতে গোপালগঞ্জ পৌরপার্কে অনুষ্ঠিত হয় অ্যাক্রোবেটিক শো। চীন থেকে প্রশিক্ষিত বাংলাদেশ শিল্পকলা একাডেমির ১২ থেকে ১৬ বছর বয়সের ২৮ সদস্যের অ্যাক্রোবেট দলটি ক্যাপ ড্যান্স, রিং ড্যান্স, হ্যান্ড স্কিল, শরীরের ভারসাম্য রক্ষাসহ দম আটকানো শারীরিক কসরত প্রদর্শন করে। নানা ধরনের অপূর্ব খেলা ও শরীর কসরতের মুগ্ধতা বিরাজ করে পুরো অনুষ্ঠানস্থলে। এ ধরনের ক্রীড়া নৈপূন্য দেখে অভিভূত হন দর্শকরা। জেলা পর্যায় থেকে হারিয়ে যাওয়া অ্যাক্রোবেটিক শো দেখতে অনুষ্ঠানস্থলে ভীড় করে শিশু-নারীসহ নানা বয়সের মানুষ। এ ধরনের অনুষ্ঠান বারবার হওয়া দরকার বলে মনে করেন দর্শকরা।

জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক খোন্দকার এহিয়া খালেদ সাদী বলেন, নবান্ন উৎসব উপলক্ষে তিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অ্যাক্রোবেটিক প্রদর্শনী আয়োজন করা হয়। স্কুল-কলেজসহ সকলের মাঝে সুস্থ বিনোদন ছড়িয়ে দিতে এমন আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads