• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

গোপালগঞ্জের তিন আসনে ধানের শীষে লড়তে চান নয় প্রার্থী

সংগৃহীত ছবি

সারা দেশ

গোপালগঞ্জের তিন আসনে ধানের শীষে লড়তে চান নয় প্রার্থী

  • গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের তিনটি আসন থেকে বিএনপির নয়জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ-১ আসনে পাঁচজন, গোপালগঞ্জ-২ আসনে তিনজন ও গোপালগঞ্জ-৩ আসনে একজন প্রার্থী রয়েছেন।

জানা গেছে, জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে যুক্ত হয়ে বিএনপি নির্বাচনের সিদ্ধান্ত নেয়। এরপর শুরু করে মনোনয়নপত্র বিক্রি। গোপালগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি এম. শরফুজ্জামান জাহাঙ্গীর ও কেন্দ্রীয় বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবাহ, বিএনপির কর্যনির্বাহী কমিটির সদস্য সাইফুল ইসলাম পটু, বিএনপি নেতা মঈনুল ইসলাম হিটু। গোপালগঞ্জ-০২ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন জেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, বরিশাল মেডিকেল কলেজ ছাত্রদলের সাবেক ভিপি ডা. কে এম বাবর ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সাগর মজুমদার। গোপালগঞ্জ-৩ আসনে বিএনপির একমাত্র প্রার্থী হিসাবে ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেকক দলের সভাপতি এস.এম জিলানী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে তিনি বর্তমানে জেলে থাকায় তার পক্ষে নেতাকর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

জেলা বিএনপির সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি এম শরফুজ্জামান জাহাঙ্গীর বলেন, আমি মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে ভালো ফলাফল করার আশা করছি।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম বলেন, বিএনপির মনোনয়ন নিয়ে এর আগেও আমি নির্বচন করেছি। এটা আওয়ামী লীগের ঘাঁটি হলেও সম্মানজনক অবস্থান ধরে রাখতে পারব।

জেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ বলেন, বতর্মানে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জেলে রয়েছেন। একটি জাতীয় ঐক্য ফ্রন্ট গঠিত হয়েছে। আশা করি দল আমাকে নমিনেশন দিবে। তারপরেও আমি না পেলে দল যাকে দিবে আমি তার পক্ষে কাজ করব।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads