• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পরিচিতি সভা

গণতন্ত্রের শাসন প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই : ইঞ্জিনিয়ার মমিনুল

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ নভেম্বর ২০১৮

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেছেন, দুঃশাসন হাটিয়ে গণতন্ত্রের শাসন প্রতিষ্ঠায় ঐক্যের কোনো বিকল্প নেই।

শনিবার দুপরে হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেন, নির্বাচনী মাঠে নয়, ভোট যুদ্ধে বিএনপিকে বিজয়ী হতে হবে। খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ও নির্বাচনী পরিবেশ সৃষ্টির কার্যক্রম আদায়ে আমরা শক্তিপূর্ণ কর্মসূচী চালিয়ে যাবো।  সেই জন্য নেতাকর্মীদের কোনো ঝামেলায় জড়ানো যাবে না। কেন্দ্রীয় নির্দেশে যে সব কর্মসূচী আসবে তা পালনের জন্য প্রস্তুত থাকতে হবে।

নবাগত আহবায়ক কমিটির উদ্দেশে তিনি বলেন, দলের হাইকমান্ডের নির্দেশে হাজীগঞ্জ বিএনপির যে আহবায়ক কমিটি করা হয়েছে তাতে অনেকে প্রত্যাশা অনুযায়ী স্থান পাননি।  তবে এতে রাগ-বিরাগের কোনো কারণ নেই।  গণতান্ত্রিক প্রক্রিয়ায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। 

উপজেলা বিএনপির আহবায়ক অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহনের সভাপতিত্বে ১০১ সদস্য আহবায়ক কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোল্লা মাহামুদ হোসেন মাহমুদ এবং পৌর আহবায়ক কমিটির ১০১ সদস্যের নাম পড়ে পরিচয় করিয়ে দেন যুগ্ম আহবায়ক নাজমুল আলম চৌধুরী।

পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান খান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইমাম হোসেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির আহবায়ক আবুল বাসার সর্দার, যুগ্ম আহবায়ক আ রহমান মিয়িজী, আবুল খায়ের মজুমদার, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, নাজির আহম্মেদ বাবু, আবু সুফিয়ান রানা, এম এ নাফের শাহ, সিব্বির আহম্মদ পাটোয়ারী, এম এ রহিম পাটোয়ারী, আনোয়ার হোসেন, আলি আকবর শেখ, পৌর বিএনপির পৌর বিএনপির যুগ্ন আহবায়ক হুমায়ন কবির স্বপন।

উপজেলা বিএনপির সদস্য রাবেয়া আক্তার, বিল্লাল হোসেন বেলাল, হাবিব উল্যাহ মাষ্টার, আবু সায়েম মিয়াজী, সদস্য আজাদ কাঁশারী, রাশেদ আলম হীরা প্রমুখ। উপস্থিত ছিলেন বিএনপির যুবদল, ছাত্রদলের নেতারা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads