• বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

৩০ ডিসেম্বর নেতা-কর্মীদের পাহারাদার হিসেবে কাজ করতে হবে : শামসুল হক ভূইয়া

নির্বাচন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখছেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

৩০ ডিসেম্বর নেতা-কর্মীদের পাহারাদার হিসেবে কাজ করতে হবে : শামসুল হক ভূইয়া

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ নভেম্বর ২০১৮

নির্বাচনের দিন ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ নেতা-কর্মীদের পাহারাদার হিসেবে কাজ করতে হবে বলে মন্তব্য করেছে চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

রোববার উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেন,  আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থা দূর্বল থাকায় বিগত সংসদ নির্বাচনে দলের প্রার্থীরা জয় বঞ্চিত হয়েছে।  কিন্তু আমি জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে বিশেষ করে ২০১৪ সালে সংসদ সদস্য হিসেবে বিজয়ী হওয়ার পর থেকে আওয়ামী লীগ থেকে শুরু করে প্রতিটি অঙ্গ ও সহযোগি সংগঠনের উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন ওয়ার্ড পর্যায় পর্যন্ত শক্তিশালী কমিটি গঠিত হয়েছে।

তিনি বলেন, বর্তমানে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সবচেয়ে বেশি ভালো অবস্থানে রয়েছে।  এই শক্তিকে কাজে লাগিয়ে আমরা উপজেলা পরিষদ নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হতে সক্ষম হয়েছি। এরই ধারাবাহিকতায়  একাদশ সংসদ নির্বাচনে আমাদেরকে বিজয় ধারা অব্যাহত রাখতে হবে। তবে এই বিজয়কে সুনিশ্চিত করতে হলে আমাদের সকলকে এক ও অভিন্ন থেকে ১১৮টি কেন্দ্রে আগামী ৩০ ডিসেম্বর উপস্থিত থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি বলেন,  প্রত্যেকটি নেতা-কর্মী নৌকার ভ্যান গার্ড হিসেবে ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত কেন্দ্র পাহারা দিয়ে বিজয়ের ফল নেই বাড়ীতে ফিরবেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, সিদ্দিকুর রহমান পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, দফতর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটওয়ারী, প্রচার সম্পাদক সুলতান আহাম্মদ রিপন, সাংস্কৃতিক বিষক সম্পাদক মশিউর রহমান মিঠু।  এই ছাড়া প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি , সাধারণ সম্পাদক এবং উপজেলা যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, যুব মহিলা লীগের সভাপতি ও সম্পাদকরা বক্তব্য রাখেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads