• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৫
ads
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

বন্দুকযুদ্ধ

প্রতীকী ছবি

সারা দেশ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

  • টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
  • প্রকাশিত ২১ নভেম্বর ২০১৮

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। নিহতরা একাধিক ডাকাতি, মাদকসহ বিভিন্ন মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

আজ বুধবার ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের হারিয়াখালী ট্যুরিস্টজোন সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাবরাং কচুনিয়া গ্রামের আব্দুর রহিমের পুত্র নজির আহমদ ওরফে নজির ডাকাত (৩৮) ও হ্নীলার জাদিমোরা নয়াপাড়ার আমির হামজার পুত্র আব্দুল আমিন (৩৫)। তারা একাধিক ডাকাতি, মাদকসহ বিভিন্ন মামলার আসামি। ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, বুধবার ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের হারিয়া খালী ট্যুরিস্টজোন সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় আটককৃত নজির ডাকাতকে নিয়ে তার আস্তানায় অভিযানে যায় পুলিশ। এ সময় নজির ডাকাতের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও আত্মরক্ষায় গুলি করলে তার সহযোগীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে চারটি দেশীয় অস্ত্র, ২১ রাউন্ড গুলি, ১০ হাজার ১৫০ পিস ইয়াবা ও গুলিবিদ্ধ অবস্থায় দুই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় এসআই খাইরুল আলম (৩৮), কনস্টেবল রুমন (৩৪), মংছিং প্রু (৩৮) ও আব্দুস শুক্কুর (২২) আহত হন। তাদের উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, আটক কুখ্যাত নজির ডাকাতকে নিয়ে অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে ৪ পুলিশ আহত হয়। এ সময় অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়।

সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না-তদন্তের জন্য মরদেহ দু’টি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads