• বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

জয়নুল আবেদিন ফারুকের অসাদাচরনের প্রতিবাদে মৌন মিছিল ও প্রতিবাদ সভা

জয়নুল আবেদিন ফারুকের অসাদাচরনের প্রতিবাদে প্রতিবাদ সভা

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

জয়নুল আবেদিন ফারুকের অসাদাচরনের প্রতিবাদে মৌন মিছিল ও প্রতিবাদ সভা

অবাঞ্চিত ঘোষণার হুঁশিয়ারি

  • প্রকাশিত ২১ নভেম্বর ২০১৮

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধি

ঢাকায় বিএনপি চেয়ারপারর্সনের গুলশান কার্যালয়ে গতকাল মঙ্গলবার নোয়াখালী-২ (সেনবাগ- সোনাইমুড়ী আংশিক) আসনের সাক্ষাতকার দিতে যাওয়া মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতাদের সাথে চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সাবেক বিরোধীদলীয় চিপ হু্ইপ জয়নুল আবদিন ফারুকের অসাদাচরনের প্রতিবাদে  সেনবাগে মৌন মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

আজ বুধবার সকালে সেনবাগ উপজেলার পরিষদের সামনে শহীদ মিনার চত্বর থেকে বিপুল সংখ্যক নারী- পুরুষ মৌন মিছিল বের করে এবং ডমুরুয়া চৌ মোড়ে কাজী ব্রিক ফিল্ডে এসে প্রতিবাদে সভায় মিলিত হয়। এ সময় বক্তারা অভিলম্বে জয়নুল আবদিন ফারুককে তা কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থনা জন্য বলেন। অন্যথায় তাকে সেনবাগে অবাঞ্চিত ঘোষনা করা হবে বলেও সভায় হুঁশিয়ারি উচ্চারন করা হবে।

ডমুরুয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক আবু জাহের জাফরের সভাপতিত্বে ও ভিপি মফিজুল ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সেনবাগ উপজেলার বিএনপির সাবেক সেক্রেটারী ও উপজেলা চেয়ারম্যান কাজী মোঃ মফিজুর রহমান। এ সময় অন্যান্যদের মধ্যে তৃর্ণমুল দলের সভাপতি হানিফ ব্যাপারী, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পৌর বিএনপির সাবেক সেক্রেটারী ফারুক বাবুল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল হান্নান লিটন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, বীজবাগ ইউপির সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ, বিএনপি নেতা খন্দকার গোলাম ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads