• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

পীরগঞ্জে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

  • পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২২ নভেম্বর ২০১৮

আজ বৃহস্পতিবার পীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের অধীনে দিন ব্যাপী ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় বাল্য বিবাহ প্রতিরোধ, অটিজম, শিশুর মানসিক স্বাস্থ্য, স্যানিটেশন, পরিবেশ সুরক্ষা, জন্ম নিবন্ধন, মাদকদ্রব্য ও জঙ্গীবাদ প্রতিরোধ, মা ও শিশুর স্বাস্থ্য পরিচর্যা, নিরাপদ মাতৃত্ব, শিশু ও নারীর নিরাপত্তা এবং নারীর ক্ষমতায়ন বিষয়ে আলোচনা করা হয়।

নারী উন্নয়নে সচেতনতামুলক নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালায় জেলা সিনিয়র তথ্য অফিসার হুমায়ন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার টি এম এ মমিন। বক্তব্য রাখেন জেলা তথ্য সহকারী সাবিহা আকতার লদি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মকবুল হোসেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম মিথি, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা ইয়াসমিন, ইউপি চেয়ারম্যান মোশফাক হোসেন চৌধুরী ফুয়াদ, ইএসডিও এর এ, ইউ,টি,সি- মর্জিনা খাতুন, সাংবাদিক সরওয়ার জাহান, সাংবাদিক আমিনুল ইসলাম প্রমুখ।

এতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, পুরোহিত, ঈমাম,ইউপি চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়নের মহিলা কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads