• রবিবার, ৭ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৬
হাজীগঞ্জে নিখোঁজ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জে রেলাইনে নিখোঁজ ব্যবসায়ী এরশাদ উল্যাহ কাঞ্চনের নিথর মৃতদেহ পড়ে রয়েছে

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

হাজীগঞ্জে নিখোঁজ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ ডিসেম্বর ২০১৮

চাঁদপুরের হাজীগঞ্জের রেললাইনের পাশ থেকে নিখোঁজ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে জিআরপি পুলিশ।

রবিবার সকালে চাঁদপুর জিআরপি পুলিশের এএসআই রাশেদ এ মৃতদেহ উদ্ধার করে। নিখোঁজ ব্যবসায়ী হলেন হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট চাউল ব্যবসায়ী আলহাজ¦ আবদুল মতিনের ছোট ছেলে এরশাদ উল্যাহ কাঞ্চন (৩৮)।

নিখোঁজ ব্যবসায়ী এরশাদ উল্যাহর বড় ভাই আতিক উল্যাহ ডিলার জানান, শুক্রবার (৭ ডিসেম্বর) সকাল ৯টার সময় ব্যবসায়ীক তাগাদার জন্য (বাকী টাকা তোলার) কাঞ্চন দোকান থেকে বের হয়ে যায়। এর পর আর তার খোঁজ মেলেনি। সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্ধান করেও তার কোন খবর পাওয়া যায়নি।

আজ রবিবার (৯ ডিসেম্বর) সকালে লোকজন প্রাত:ভ্রমণে বের হলে চাঁদপুর-লাকসাম রেল লাইনের হাজীগঞ্জ স্টেশনের পশ্চিম পাশে ব্রীজের পূর্ব পাশে একটি মৃত দেহ দেখে স্থানীয়রা কাঞ্চন বলে সনাক্ত করে আমাদের ফোন করে। তিনি বলেন, আমার ভাইয়ের সাথে কারো শত্রুতা নেই। ঠিক কি কারণে তাকে হত্যা করে লাশ এখানে ফেলে দেয়া হয়েছে তাও বুঝতে পারছিনা। তিনি জানান, এরশাদউল্যাহ কাঞ্চনের ৩জন পুত্র সন্তান রয়েছে।

চাঁদপুর জিআরপি থানার অফিসার ইনচার্জ (ওসি) সরোয়ার আলম জানান, হাজীগঞ্জ রেল লাইনের পশ্চিম পাশে একটি মৃতদেহ পড়ে রয়েছে খবর শুনে সেখানে এএসআই রাশেদকে প্রেরণ করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads