• শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
ads
পাবনায় ধানের শীষের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের গাড়িতে হামলা

পাবনায় ঐক্যফ্রন্টের প্রার্থী আবু সাইয়িদের গাড়িতে হামলা

সংগৃহীত ছবি

সারা দেশ

পাবনায় ধানের শীষের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের গাড়িতে হামলা

  • পাবনা প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ ডিসেম্বর ২০১৮

পাবনা-১(সাঁথিয়া-বেড়া আংশিক) আসনের ঐক্যফ্রন্টের নেতা ও ধানের শীষ প্রতীকের প্রার্থী ড. অধ্যাপক আবু সাইয়িদের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে।

জানাযায়, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে পাবনা-১ আসনের ঐক্যফ্রন্টের নেতা ধানের শীষ প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের নির্বাচনী প্রচারণায় বেড়ার বাসা থেকে বের হয়। ১১ টার দিকে সাঁথিয়া উপজেলার সাঁথিয়া বাজারের শিমুল তলা মোড় নামক স্থানে পৌঁছালে একদল দূর্বৃত্তরা তার জীপ গাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা জীপটি বিভিন্ন অংশে ভাংচুর চালায়। অবস্থা বেগতিক দেখে আবু সাইয়িদ তার ভাঙ্গা গাড়িটি নিয়ে সোজা সাঁথিয়া থানায় আশ্রয় গ্রহণ করেন।

ভাংচুরের ঘটনায় কমপক্ষে ৪ জন আহত হয়েছে বলে জানা গেছে। তারা হলো জাকির হোসেন, মনোয়ার পারভেজ মানিক, নাজমুল হোসেন ও সাইফুল ইসলাম। গাড়ি বহরে থাকা তিনটি মটর সাইকেল ছিনিয়ে নেবার অভিযোগ করেন গণ ফোরাম নেতা। পরে আবু সাইয়িদ থানা পুলিশ ও সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলমের নিকট মৌখিক ভাবে অভিযোগ করে তার নির্ধারিত প্রচার সভায় যোগদান করেন।

বেড়া সার্কেল জিহাদুল রহমান জানান, ধানের শীষের প্রার্থীর গাড়িতে হামলা যে করুক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম বলেন, গণফোরামের নেতা আবু সাইয়িদ এসেছিল। অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেবার আশ্বাস দিয়েছি। আমার নিকট তার গন্তব্যে যাওয়ার সহায়তা চাইলে আমি তাকে গন্তব্যে পৌঁছিয়ে দেই।

আবু সাইয়িদ জানান, নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে তার নির্বাচনী প্রতিপক্ষরা গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads