• মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৫
ads
কলমাকান্দায় ‘জয় বাংলা’ কনসার্ট অনুষ্ঠিত

কলমাকান্দা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘জয় বাংলা’ কনসার্ট অনুষ্ঠিত

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

কলমাকান্দায় ‘জয় বাংলা’ কনসার্ট অনুষ্ঠিত

  • কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১২ জানুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ আসনে মানু মজুমদার এর বিপুল ভোটে বিজয় উদযাপন উপলক্ষে গতকঅল শুক্রবার সন্ধ্যায় কলমাকান্দা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘জয় বাংলা’ কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

এবারই প্রথম কলমাকান্দায় নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্যের সহযোগিতায় নতুন প্রজন্মকে দেশ প্রেমে উদ্বুদ্ধ ও মুক্তিযুদ্ধের ইতিহাস ধারণ করাতে তুহিন ময় তমু বিশ্বাসের সার্বিক তত্বাবধানে ও অনিতা বিশ্বাস ও এস.এম. রাকিব সিরাজী এর উপস্হাপনায় এ কনসার্টের আয়োজন করে।

নেত্রকোণা -১ আসনের সংসদ সদস্য ও প্রতিরোধ যোদ্ধা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মানু মজুমদার জমকালো জয়বাংলা কনসার্টের উদ্বোধন ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন সভায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় নারী নেত্রী ক্যামিলিয়া বিশ্বাস,ু জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার ,উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযুদ্ধা চন্দন বিশ্বাসের ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দিন, জেলা পরিষদের সদস্য ইদ্রিস আলী তালুকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ,আ'লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট মোঃ মিজানুর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস সহ উপজেলার যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগের নেতাকর্মীরা ও সমর্থকগণ।

উক্ত জমকালো জয়বাংলা কনসার্টে ক্লোজআপ ওয়ান তারকাখ্যাত সঙ্গীতশিল্পী রিংকু,ভারতের মুখেশ মজুমদার, কূর্ণিয়া, বেলীআফরোজ এছাড়াও কলমাকান্দা শিল্পকলা একাডেমীসহ স্হানীয় শিল্পীবৃন্দ উপজেলার সাংস্কৃতিকমনা নানা শ্রেণীর পেশার হাজার হাজার দর্শক শ্রোতাদের মাঝে মন মাতানো গান পরিবেশন করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads