• শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৫
ads
চাঁদপুরে অপহরণের সাড়ে ৩ মাস পর কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

চাঁদপুরে কিশোরীকে অপহরণের অভিযোগে গ্রেফতার অপু সাহা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

চাঁদপুরে অপহরণের সাড়ে ৩ মাস পর কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১২ জানুয়ারি ২০১৯

চাঁদপুর মডেল থানা পুলিশ কল্যাণী মজুমদার গুঞ্জন (১৫) নামে কিশোরীকে অপহরণ হওয়ার ৩ মাস ২০ দিন পর উদ্ধার করেছেন। এই ঘটনায় অভিযুক্ত অপু সাহা (৩২) কে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়ুয়া ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যামনগর গ্রাম থেকে অপহৃতা কিশোরীকে উদ্ধার ও অপু সাহাকে গ্রেফতার করে চাঁদপুরে নিয়ে আসে।

অপহৃতা কল্যাণী মজুমদার গুঞ্জন চাঁদপুর শহরের পুরাণ বাজার নিতাইগঞ্জ রোডের গৌতম মজুমদারের কন্যা। সে পুরাণ বাজার মধুসুদন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। গ্রেফতার হওয়া অপু সাহা কুমিল্লা জেলার হোমনা থানার হোমনা গ্রামের অজিত সাহার ছেলে।

চাঁদপুর মডেল থানা পুলিশ সাংবাদিকদের জানান, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর ওই কিশোরী বাসা থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অভিযুক্ত অপু সাহাসহ তার সঙ্গীরা ওই কিশোরীর গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় ওই কিশোরীর বাবা গৌতম মজুমদার তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করা হয়েছে মর্মে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপু সাহাসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়ুয়া বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী এ বিষয়ে বলেন, শনিবার (১২ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে উদ্ধার হওয়া কিশোরী কল্যণী মজুমদারকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর গ্রেফতার হওয়া অপু সাহাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads