• শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৪
ads
ধাওয়া দিয়ে আ.লীগ কর্মী হত্যার অভিযোগ

হত্যাকারীর বিচারের দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ধাওয়া দিয়ে আ.লীগ কর্মী হত্যার অভিযোগ

  • বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ জানুয়ারি ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জে আব্দুল শেখ (৫৩) নামের এক আওয়ামী লীগ কর্মীকে ধাওয়া দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের আটকের দাবীতে এলাকাবাসী নিহতের লাশ নিয়ে বিক্ষোভ করেছে। বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়না তদন্ত শেষ দাফন করা হয়েছে। নিহত আব্দুল শেখ মোরেলগঞ্জ উপজেলার খারইখালী গ্রামের মৃত তোফেল উদ্দিন শেখের ছেলে।

মঙ্গলবার সন্ধায় নিহতের ছেলে মো. মনির শেখ সাংবাদিকদের জানান, রোববার রাতে তার বাবা পাশের দক্ষিণ খারইখালী গ্রামে তার আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে তাদের বাড়ির পাশের মাছের ঘেরে আসেন। এসময় প্রতিপক্ষ জাহিদ হাওলাদার, ইমরার শেখ, শাহআলম হাওলাদার ও ডালিম হাওলাদাসহ ৫/৬ ব্যাক্তি তাকে হত্যার উদ্দেশে ধাওয়া করে। এসময় প্রাণ বাঁচাতে তার বাবা আব্দুল শেখ দৌড়ে পালনো চেষ্টা করে। দৌড়াতে দৌড়াতে তিনি নতুন ব্রীজের কাছে দোকানে এসে আশ্রয় চান। এসময় অতিরিক্ত দৌড়ানো ও ভয়ের কারণে তিনি লুটিয়ে পড়ে হৃদযন্ত্রের ক্রিয়া হয়ে ঘটনাস্থলে মারা যান।

তিনি জানান, এই মাছের ঘেরটি নিয়ে এর তিন মাস আগেও প্রতিপক্ষের লোকজনেরা তার পিতা আব্দুল শেখকে মারপিট করে। তার পিতা আব্দুল শেখ হত্যার ঘটনায় প্রতিপক্ষরা তাকে মামলা না করার জন্য মঙ্গলবার বেলা ১১টার সময় হুমকি দিয়েছে।

স্থানীয় পঞ্চকরণ ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার জানান, নিহত আব্দুল শেখ আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ কর্মী ছিলেন। ঘটনার রাতে দোকানের কাছে এসে তাকে লোকজন ধাওয়া করেছেন স্থানীদেও এমন কথা বলেন। এই ঘটনায় এলাকাবাসি লাশ নিয়ে বিক্ষোভ করেছে। প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য তিনি প্রশাসনের প্রতি আহবান জানান।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুল হক জানান, নিহতের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads