• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪২৮
ছাত্রলীগ সভাপতি স্বপনকে উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান করার দাবি

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ছাত্রলীগ সভাপতি স্বপনকে উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান করার দাবি

  • প্রকাশিত ১৭ জানুয়ারি ২০১৯

মোঃরফিকুল ইসলাম(সান),সাঁথিয়া (পাবনা)প্রতিনিধি:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা দাবি করলো সাঁথিয়া উপজেলা ছাত্রলীগ। আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় দলীয় কার্যালয়ে সংগঠনটি সংবাদ সম্মেলন করে তাদের প্রার্থীর মনোনয়ন দাবি করে। সংবাদ সম্মেলনে সাঁথিয়া উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটির ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত হয়ে সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপন প্রামাণিককে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তাদের সর্মথন জানান।

সংবাদ সম্মেলনে সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সস্পাদক হাসিবুল খান সানা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত ছাত্রলীগ দেশের প্রতিটি স্বাধিকার ও গণতান্ত্রিক আন্দোলনে অগ্রনী ভূমিকা রেখেছে।স্থানীয় সরকার নির্বাচনে ছাত্রলীগের মধ্য থেকে প্রার্থী করা হলে সংগঠন আরো শক্তিশালী হবে। সাঁথিয়া উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপন প্রামাণিককে এবার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় বলে তিনি জানান। ছাত্রলীগ নেতা স্বপনকে সাঁথিয়ায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নদানের জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পাবনা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকুকে অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে সাঁথিয়া পৌর ছাত্রলীগের সভাপতি রাশেদ খান আকাশ, সাধারণ সম্পাদক ছানাউল্লাহ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাওছার হোসাইন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম জিহাদী প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads