• সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
ads
শিক্ষার্থীদের সচেতনামূলক ক্লাস নিলেন এএসপি লিমা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শিক্ষার্থীদের সচেতনামূলক ক্লাস নিলেন এএসপি লিমা

  • লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ২২ জানুয়ারি ২০১৯

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্লাস নিয়েছেন মুন্সীগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) কাজী মাকসুদা লিমা। বাল্যবিবাহ রোধ, ট্রাফিক আইন মেনে চলা, বৈধ লাইসেন্স ছাড়া গাড়ি চালাব না, বেপরোয়া গতিতে গাড়ি চালাব না, ইভটিজিং বন্ধে সচেতন হই, সবাই ক্রাইম সম্পর্কে সচেতন হই, অসৎ সঙ্গ ত্যাগ করো, অহংকার পতনের মূল, মাদক জঙ্গিবাদকে না বলি, ক্ষমা অতি মহৎ গুণ, একতাই শক্তি এ সকল বিষয় নিয়ে দিক নিদের্শনা ও সচেতনামূলক ক্লাস নেন লিমা।

আজ মঙ্গলবার দুপুরে বিদ্যালয় মিলনায়তেন শিক্ষার্থীদের এসব কথা বলেন তিনি। এসময় শিক্ষার্থীদের অ্যান্ড্রয়েড মোবাইল ফোন অপ্রয়োজনীয় ব্যবহার করতে না করেন তিনি। সকল শিক্ষার্থীদের মাঝে জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সিনিয়র পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (মুন্সীগঞ্জ সদর, শ্রীনগর, সিরাজদিখান সার্কেল), সহকারী পুলিশ সুপার ট্রাফিক, অফিসার ইনচার্জসহ হেল্প লাইনের মোবাইল নম্বর দেওয়া হয়েছে। যাতে যে কোন সমস্যা, অভিযোগের কথা নিজেদের ইচ্ছে মত যোগাযোগ করে বলতে পারে।

এসময় উপস্থিত ছিলেন হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, লৌহজং থানার এসআই হারুন আর রশিদ, রকিবুল হোসেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads