• সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
গৌরীপুরে সৌদি নাগরিকের লাশ উদ্ধার

গৌরীপুরে সৌদি নাগরিকের লাশ উদ্ধার

সংগৃহীত ছবি

সারা দেশ

গৌরীপুরে সৌদি নাগরিকের লাশ উদ্ধার

  • ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশিত ০৮ ফেব্রুয়ারি ২০১৯

ময়মনসিংহের গৌরীপুরে আবু নাছের আল দুসারী (৪৫) নামে এক সৌদি নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ডৌহাখলা গ্রামের আবু সাইদ সানীর বাড়ি থেকে তার উদ্ধার করা হয়। সানীকে পুলিশ আটক করেছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়,ওই গ্রামের করম আলীর পুত্র সানির সাথে গত ২০ বছর আগে ঢাকায় পরিচয় হয় সৌদি নাগরিক দুসারির। এর পর থেকে মাঝে মধ্যে তিনি সানির গ্রামের বাড়িতে বেড়াতে আসতেন। এই অবস্থায় গত হলি আর্টিজান হামলার ঘটনায় সারাদেশে বিদেশের ওপর নানা বিধিনিষেধ আরোপ হলে তিনি সে সময় দেশে চলে যান। এর পর গত বছরের অক্টোবর মাসে ফের তিনি ঢাকায় আসেন।

জানা যায়, গত বছরের ৯ ডিসেম্বর ঢাকা থেকে সরাসরি তিনি চলে আসেন গৌরীপুর উপজেলার ডৌখলা সানির গ্রামের বাড়িতে। এরপর থেকেই সেখানে বসবাস শুরু করেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সানির ঘরের একটি কক্ষে দুসারির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বেকায়দায় পড়ে যায় সানি। তিনি দ্রুত থানায় খবর পৌঁছান।

এ খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ দুসারির লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, নিহত দুসারি মুখে মদের গন্ধ পাওয়া গেছে। সেই সাথে পুরোপুরি মাতাল ছিল সানিও। এলাকার লোকজনের কাছ থেকে জেনেছেন সানি এলাকার একজন চিহ্নিত মাদকাসক্ত। দুসারিকে নিয়ে প্রতিনিয়তই মদে আসক্ত থাকতেন।

গৌরীপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ইশতিয়াক মোশারফ জানান, হাসপাতালে আনার অনেক আগেই সৌদি নাগরিক দুসারির মৃত্যু হয়েছে। তবে কি কারণে মৃত্যু হয়েছে সেটা ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, আবু নাছেরের পাসপোর্ট সূত্রে জানা গেছে তিনি সৌদি আরবের দাম্মাম নগরীর বাসিন্দা। তার বাবার নাম-ফালেহ। আমরা আবু নাছেরের মৃত্যুর কারণ উদযাঘটনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে তদন্ত শেষ না করে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads