• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
উপজেলা নির্বাচনে না আসলে বিএনপি ভুল করবে : এলজিআরডি মন্ত্রী

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

উপজেলা নির্বাচনে না আসলে বিএনপি ভুল করবে : এলজিআরডি মন্ত্রী

  • গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ ফেব্রুয়ারি ২০১৯

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, বিএনপি স্থানীয় সরকারের উপজেলা পরিষদ নির্বাচনে না আসলে আরো বড় ধরণের ভুল করবে।

তিনি বলেন, বিএনপি যেহেতু একটি রাজনৈতিক দল তাই তাদের উচিত নির্বাচনে অংশ নেওয়া। বিএনপি নির্বাচনে অংশ না নিলে তারা নির্বুদ্ধিতার পরিচয় দেবে। নির্বাচনে অংশ না নিলে বিএনপি ক্ষতিগ্রস্ত হবে বলে তিনি মন্তব্য করেন।

মন্ত্রী আজ সোমবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এর আগে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করেন।

এ সময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ কামাল উদ্দিন তালুকদার, প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুস সালাম মন্ডল, মজিবুর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হক, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যানগোজী গোলাম মোস্তফা, পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, সাবেক মেয়র ইলিয়াস হোসেন সরদারসহ স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন প্রকল্পের প্রকল্প পরিচালকগণ ও স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মিবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেলে মন্ত্রী কোটালীপাড়ায় বাপার্ডে এলজিইডি কর্তৃক বাস্তবায়িত কোটালীপাড়া উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads