• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৪
ads
সোনারগাঁয়ে মানুষের চলার পথ বন্ধের  প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

সোনারগাঁয়ে মানুষের চলার পথ বন্ধের প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ

  • সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ ফেব্রুয়ারি ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দরপত পশ্চিম পাড়া এলাকায় জনগণের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিয়ে উল্টো হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে আজ শনিবার বিক্ষোভ করেছেন ওই এলাকার শত শত নারী পুরুষ।

এলাকাবাসী জানায়, সোনারগাঁ পৌরসভার দরপত পশ্চিম পাড়া গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে এটিএম শাহাজাদা ওরফে শাহু এলাকার নিরীহ মানুষের জমির উপর দিয়ে চলাচলের রাস্তাটি তার বাড়ি পর্যন্ত নির্মাণ করে আসার পর সেই রাস্তার কাজ বন্ধ করে দেয়। এতে আশেপাশের মসজিদের মুসল্লিসহ আশপাশের এলাকার কয়েক হাজার লোকজনের চলাচলের অসুবিধা সৃষ্টি হচ্ছে।

আমদী গ্রামের জহির মিয়া জানায়, আমাদের এলাকার মুসল্লিসহ আশপাশের লোকজন এ রাস্তাটি দিয়ে দীর্ঘদিন যাবত আসা যাওয়া করে আসছে। সম্প্রতি শাহু ও তার ভাড়াটিয়া লোকজন এ রাস্তাটি বাঁশের বেড়া দিয়ে মানুষের চলাচলের ব্যাঘাত ঘটাচ্ছে। আমরা এর ন্যায় বিচার চাই।

সোনারগাঁ পৌরসভার ১নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর শাহ জালাল জানান, পৌরসভার দরপত এলাকায় একটি রাস্তা শাহাজাদার বাড়ি পর্যন্ত পৌছার পর শাহজাদা ওরফে শাহু নামের এক লোক তার অসামাজিক কার্যকলাপ ঢাকার জন্য চলাচলের রাস্তাটি বন্ধ করার পায়তারা করছে।  

তবে এসব অভিযোগ অস্বীকার করছেন শাহজাদা ওরফে শাহু। তিনি বলেন, আমি আমার জায়গার উপর বাঁশের বেড়া দিয়েছি। এতে করে জনগণ চলাফেলার সমস্যা হলে আমার কিছু করার নাই। তবে আমি কাউকে হুমকি প্রদান করিনি এবং আমার বাড়িতে কোনো অসামাজিক কার্যকলাপও চলে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার জানান, জনগণের চলাচলের রাস্তা বন্ধ করার বিষয়ে লিখিত অভিযোগ পেলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads