• মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৪
ads
গলাচিপায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

গলাচিপায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

  • বিনয় কর্মকার, গলাচিপা (পটুয়াখালী)
  • প্রকাশিত ১৩ মার্চ ২০১৯

“প্রাথমিক শিক্ষা দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি”- এই প্রতিপাদ্যের আলোকে গলাচিপা উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা বিভাগ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করে।

আজ বুধবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসন চত্বর থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, সরকারি কর্মকর্তা, গণমাধ্যম কর্মীদের সমন্বয়ে এক বর্ণাঢ্য র‌্যালি মিছিল বের করে। মিছিলের নেতৃত্বে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. রফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান।

র‌্যালিটি গলাচিপা পৌর সদর প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. রফিকুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষা অফিসার মো. জামাল হোসেন, দীপশিখা জয়ন্তী, মো. বায়েজীদ ইসলাম, মো. মনিরুল ইসলাম, মো. কামাল হোসেন ও গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন প্রমুখ। বক্তারা প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে সকল শিশুকে প্রাথমিক শিক্ষা অর্জন করার জন্য এবং শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার জন্য আহ্বান জানান।

এছাড়া জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনী সম্প্রচার অনুষ্ঠানটি সকলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপভোগ করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads