• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
`দায়িত্ববোধ ও নৈতিকতা নিয়ে কাজ করলে একদিন বাংলাদেশ হবে সিঙ্গাপুর'

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আন্তঃবিভাগে চিকিৎসাধীন রোগীদের সাথে কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

`দায়িত্ববোধ ও নৈতিকতা নিয়ে কাজ করলে একদিন বাংলাদেশ হবে সিঙ্গাপুর'

  • ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ এপ্রিল ২০১৯

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি আজ শনিবার সকাল দশটায় দিনাজপুরে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন।

এমপি মহোদয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনের আসলে তাকে স্বাগত জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নূরুল ইসলাম। এ সময় তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃর্বিভাগ ও আন্তঃবিভাগ পরিদর্শনসহ রোগীদের সাথে চিকিৎসাসেবা ও খাবার মান নিয়ে কথা বলেন।

শেষে স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নূরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার সঞ্জয় কুমার গুপ্ত, মেডিকেল অফিসার ডা. মো. এনায়েতুল্লাহ নাজিম, ডা. মো. রেজাউল করিম, ডা. মোছা. মাহতেরেমা ফাতেমা, ডা. মো. আতিকুর রহমান, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক দৈনিক দেশ মা’র নিজস্ব প্রতিবেদক প্লাবন শুভ প্রমূখ। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, কর্মচারিসহ সেবক ও সেবিকারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাসেবার মান দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার সরকার তৃণমূল পর্যায়ের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। এজন্য প্রতিটি ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্যসেবা প্রদান করা হচ্ছে। বর্তমান সরকারের আমলে কেউ বিনা খাদ্যে এবং বিনা চিকিৎসা মারা যায়নি। আগামীতে প্রত্যেকটি স্বাস্থ্য কমপ্লেক্সে শহরের বড় বড় হাসপাতালের মতোই চিকিৎসা সেবার মান বাড়ানোর জন্য কাজ করছে সরকার। মানুষের সেবায় প্রত্যেকটি চিকিৎসককে মনোনিবেশ করতে হবে। বানিজ্যিক হিসেবে নয়, সেবার ব্রত নিয়ে চিকিৎসকদের কাজ করতে হবে। সবাই নিজ নিজ দায়িত্ববোধ ও নৈতিকতা নিয়ে কাজ করলে একদিন বাংলাদেশ হবে সিঙ্গাপুর।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads