• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
সোনারগাঁয়ে শিক্ষার্থীদের নিরাপত্তায় শিক্ষকদের ভূমিকা নিয়ে সভা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

সোনারগাঁয়ে শিক্ষার্থীদের নিরাপত্তায় শিক্ষকদের ভূমিকা নিয়ে সভা

  • সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ এপ্রিল ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রজন্ম সোনারগাঁ এর আয়োজনে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতে শিক্ষকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার উপজেলার সনমান্দী ইউনিয়নের দৌলতপুর ইসলামিয়া দাখিল মাদরাসায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার। সনমান্দী ইউনিয়ন পরিষদের স্বর্ণ পদক পাওয়া চেয়ারম্যান ও বাংলাদেশ চেয়ারম্যান ফোরামের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান জিন্নাহ। প্রজন্ম সোনারগাঁ এর সদস্য সেলিম আহাম্মেদের সঞ্চালনায় আরো বক্তব্য দেন প্রজন্ম সোনারগাঁ এর সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, দৌলতপুর ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মোস্তফা কামাল, সহকারি শিক্ষক দেলোয়ার হোসেন।

ড. সেলিনা আক্তার বলেন, সোনারাগাঁয়ের কোনো নারী যৌন নির্যাতনের শিকার হলে বিনামূল্যে আইনী সহায়তা দেওয়া হবে। বিষয়টি নারীদের শক্ত হাতে দমন করার কথা বলেন তিনি।

সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, আমাদের কাছে শিক্ষকদের মর্যাদা অনেক উচুতে, কিন্তু কিছু শিক্ষকের কারণে সারাদেশে এই সুনাম ক্ষুণ্ন হচ্ছে। মাদ্রাসার সুনাম ধরে রাখতে হবে। তিনি দৌলতপুর মাদরাসায় অভিযোগ বাক্স খোলার নির্দেশ দেন। এবং শিক্ষার্থীদের সেই খানে গোপনভাবে সেখানে অভিযোগ দেয়ার নির্দেশ দেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads