• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
নরসিংদীতে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে জেলা পুলিশের মত বিনিময় সভা

নরসিংদীতে ট্রাফিক পক্ষ উপলক্ষে সড়ক-মহা সড়কে শব্দ দূষণ রোধে বিভিন্ন যানবাহন থেকে বিছিন্ন করা শতাধিক হাইড্রোলিক হর্ণ ধ্বংস করা হয়

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

নরসিংদীতে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে জেলা পুলিশের মত বিনিময় সভা

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ এপ্রিল ২০১৯

নরসিংদীতে ট্রাফিক পক্ষ উপলক্ষ্যে সড়ক দুর্ঘটনা রোধে জেলার সকল পরিবহন মালিক-শ্রমিদের সাথে জেলা পুলিশের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে নরসিংদী আন্ত:জেলা পৌর বাস টার্মিনালে জেলা ট্রাফিক পুলিশ এবং পরিবহন মালিক-শ্রমিক সংগঠন কর্তৃক আয়োজিত এই মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ।

নরসিংদী আন্ত:জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এ এইচ এম জাহাঙ্গীরের সভাপতিত্বে আয়োজিত এই মত বিনিময় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান, নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর গোলাম মওলা তালুকদার সহ বিভিন্ন বাস ট্রাক মালিক-শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিক কর্মচারীরা।

বক্তারা মত বিনিময় সভায় সড়ক-মহাসড়ককে নিরাপদ রাখা ও সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে সকলকে কঠোর ভাবে ট্রাফিক আইন মেনে চলার আহবান জানায়। পরে মতবিনিময় সভা শেষে সড়ক-মহাসড়কে শব্দ দূষণ রোধে বিভিন্ন যানবাহন থেকে বিচ্ছিন্ন করা শতাধিক হাইড্রোলিক হর্ণ ধ্বংস করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads