• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৫
ads
কলমাকান্দায় গৃহবধুকে পিটিয়ে হত্যা, স্বামী-শ্বশুর আটক

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

কলমাকান্দায় গৃহবধুকে পিটিয়ে হত্যা, স্বামী-শ্বশুর আটক

  • কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৬ এপ্রিল ২০১৯

নেত্রকােনার কলমাকান্দায় যৌতুক না দেওয়ায় পারভীনা আক্তার (২৫) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযােগ পাওয়া গেছে। আজ শুক্রবার ভােরে উপজেলার কৈলাটি ইউনিয়নের শিধলী পূর্বপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার সকালে সাড়ে ১০ টায় পারভীনের স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তােরাব আলীকে (৭০) তাদের বাড়ি থেকে আটক করেছে থানা পুলিশ।

পারভীনের সহোদর ভাই নেত্রকানার বারহাট্রা উপজেলার রত্নপুর গ্রামের তরিকুল ইসলাম বাংলাদেশের খবরকে জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারর লােকজন যৌতুক লােভী। পারভীনকে প্রায়শই তারা যৌতুক এনে দিতে চাপ দিতাে। ইতিমধ্যেই পারভীন এক লাখ টাকা যৌতুক হিসেবে এনেও দিয়েছে তার স্বামীকে। আরাে এক লাখ টাকা এনে না দেওয়ায় মাঝে মধ্যেই তার স্বামীসহ সংসারের অন্যান্যরাও তাকে মারধর করতাে। আজ শুক্রবার ভােরে তার জামাই'র বাড়িতে তাকে অতিরিক্ত পিটিয়েছে বলেই পারভীনের মৃত্যু হয়েছে দাবী করেন তিনি। পারভীনের গলায়, পিটসহ শরীরর বিভিন্ন অংশে আঘাতের চিহ্নও রয়েছে।

পারভীনের স্বামী শফিকুল পরিবারের লােকেরা দাবি করেন, এটি কােন হত্যাকান্ড নয়, এটি শুধু মাত্রই আত্মহত্যা।

জিজ্ঞাসাবাদের জন্য ওই দু’জনকে আটককের বিষয়টি নিশ্চিত করে কলমাকান্দা থানার ওসি মাে. মাজহারুল করিম প্রতিনিধিকে বলেন, প্রাথমিক অবস্হায় ধারনা করা হচ্ছে  তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত করার পর বিস্তারিত বলা যাবে।  লাশ উদ্ধার করে শুক্রবার দুপুরে নেত্রকােনা আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানাে হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads