• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
ফরিদগঞ্জে আওয়ামী লীগ অফিসে হামলা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ফরিদগঞ্জে আওয়ামী লীগ অফিসে হামলা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ মে ২০১৯

ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলা ও বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে ৮টার দিকে এ ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

জানা যায়, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা ইফতারি পরে অফিসে চা চক্রর চলাকালীন সময় ২০/৩০জন লোক এসে হঠাৎ করে দেশীয় অস্ত্র নিয়ে আওয়ামী লীগ অফিসে হামলা করেন।  এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র উপদেষ্টা শাহাজান পাটওয়ারী, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ও সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলামসহ বাধা দিলে তারা অফিস ভাংচুর করে। এ ঘটনায় শাহাজান পাটওয়ারী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ঐক্যবদ্ধ হয়ে ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

আহত শাহাজান পাটওয়ারী বলেন, আমরা কয়েকজন মিলে অফিসে চা খাচ্ছিলাম । হঠাৎ করে তারা আমাদের অফিসের উপরে হামলা করে। এবং বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে থাকেন। পরে আমি ঘটনাটি থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে আসে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী বলেন, ঘটনাটি একটি ন্যাক্বারজনক। আমি থানা পুলিশকে বলেছি। দ্রুত তদন্ত করে অপরাধীদের বিচার দাবি করেন তিনি।

ফরিদগঞ্জ থানার এসআই অনুমং মারমা বলেন, আমি ঘটনাটি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি । এবং কিছু আলামত সংগ্রহ করেছি। ঘটনার তদন্ত চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads