• সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৫
ads
সরিষাবাড়ীতে বিএনপি-ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

সন্ত্রাসী হামলায় আহত সরিষাবাড়ী উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল আলিম

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

সরিষাবাড়ীতে বিএনপি-ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

  • সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ মে ২০১৯

জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি ও ছাত্রদলের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহত উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল আলিমকে (৩৮) রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে পৌরসভার এআরএ জুট মিল সংলগ্ন মার্কেটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় যুবলীগ-ছাত্রলীগকে দায়ী করেছে বিএনপি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্র জানায়, মঙ্গলবার রাতে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তারাবি নামাজ শেষে এআরএ জুট মিলের সামনের মার্কেটে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় একদল সন্ত্রাসী অতর্কিত দোকানে হামলা চালিয়ে তাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কোপায়। পৌর বিএনপির সদস্য অলক কুমার পাল এগিয়ে গেলে হামলাকারীরা তাকেও মারপিট করে। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পরে আব্দুল আলিমের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

উপজেলা ছাত্রদলের সভাপতি হাফিজুর রহমান মিলন জানান, হামলায় আব্দুল আলিম মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

জামালপুর জেলা বিএনপির সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম অভিযোগ করেন, ‘মাঠে বিএনপির এখন কোনো কর্মসূচি নেই। অথচ সম্পূর্ণ বিনা উস্কানীতে ছাত্রলীগ-যুবলীগের চিহ্নিত নেতাকর্মীরা এ হামলা করেছে।’

হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের তিনটি মোটর সাইকেল ছিনিয়ে নেয় বলেও তিনি জানান।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা জানান, ‘হামলার সঙ্গে আওয়ামী লীগ বা অঙ্গ সংগঠণের কেউ জড়িত না।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads