• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
ads
হোমনায় বোরো ধান ও গম সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

কুমিল্লার হোমনা উপজেলায় অভ্যন্তরীণ খাদ্যশস্য সংগ্রহ অভিযান ২০১৯ এর আওতায় বোরো ধান ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

হোমনায় বোরো ধান ও গম সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

  • প্রকাশিত ১৫ মে ২০১৯

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার হোমনা উপজেলায় অভ্যন্তরীণ খাদ্যশস্য সংগ্রহ অভিযান -২০১৯ এর আওতায় বোরো ধান ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা খাদ্য গুদাম প্রাঙ্গনে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে এই কার্যক্রমের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন এবং বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী। 

জানা গেছে, নিবন্ধিত কৃষকদের কাছ থেকে ২৬ টাকা দরে ১৬৯ মেট্রিকটন ধান, ২৮ টাকা দরে ৪৬ মেট্রিকটন গম ও ৩৬ টাকা দরে ৩৫৫ মেট্রিকটন চাল ক্রয়ের লক্ষ্যমাত্রা নিয়ে এই কার্যক্রম আজ ১৫ মে থেকে শুরু হয়ে ৩১ আগস্ট পর্যন্ত চলবে।

উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে বক্তব্য রাখেন হোমনা পৌরসভার মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোতাহার হোসেন, হোমনা প্রেসক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেন, কৃষক প্রতিনিধি মো. লাল মিয়া প্রমুখ। অন্যান্যাের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, পৌরসভার কাউন্সিলরগন,উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ ও কৃষকবৃন্দ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads