• শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৫
ads
হাজীগঞ্জে নেতা-কর্মীদের তোপের মুখে আ’লীগের বর্ধিত সভা পণ্ড

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

হাজীগঞ্জে নেতা-কর্মীদের তোপের মুখে আ’লীগের বর্ধিত সভা পণ্ড

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ মে ২০১৯

চাঁদপুরের হাজীগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাধা ও তোপের মুখে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা পণ্ড হয়ে গেছে। এ সময় হাজীগঞ্জ বাজারে যুবলীগের নেতাকর্মীদের হাতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতারা লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার (১৫ মে) বিকালে এ ঘটনা ঘটে।

উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, বুধবার বিকালে হাজীগঞ্জ বাজারস্থ নিউ বিয়ে বাড়ী কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্টিত হওয়ার কথা ছিল। ওই সভায় স্থানীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম প্রধান অতিথি, জেলা আওয়ামী লীগের সভাপতি, চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বিশেষ হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু অনুষ্ঠানের আগেই যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অনুষ্ঠান স্থান দখল করে নেয়।

এর আগেই হাজীগঞ্জ বাজারের বিভিন্ন স্থানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মীকে লাঞ্ছিত করার ঘটনা ঘটে। যার কারণে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন অনুষ্ঠানস্থলে যাননি। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন সভাস্থলে উপস্থিত না হওয়ায় বর্ধিত সভা স্থগিত করেন।

আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচন ও অতি সম্প্রতি উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের যুবলীগের কমিটি বাতিল নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাথে যুবলীগের দ্বন্ধ সৃষ্টি হয়। এ ঘটনায় উপজেলা যুবলীগের সাথে উপজেলা আওয়ামী লীগের একাংশের দূরত্ব সৃষ্টি হয়। 

উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল জানান, হাজীগঞ্জে গাজী মাইনুদ্দিন আওয়ামী লীগের উপর একক কর্তৃত্ব প্রতিষ্ঠা করেছেন। আমরা তার হাত থেকে আওয়ামী লীগকে রক্ষা করতে চাই। ভবিষ্যতে আওয়ামী লীগে মার্জিত ও রুচিশীল নেতৃত্ব আসতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন জানান, অনিবার্য কারণর বর্ধিত সভা স্থগিত করা হয়েছে। পরে এ সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের মারধর সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, যা ঘটেছে এগুলো স্বাভাবিক ঘটনা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী জানান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনুষ্ঠানস্থলে না আসতে পারায় বর্ধিত সভা স্থগিত করা হয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads