• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
বেড়িবাঁধ সংস্কার কাজে ছাত্রলীগ নেতার স্বেচ্ছাশ্রম

বেড়িবাঁধ সংস্কার কাজ করেন পাইকগাছা কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রমজান সরদার

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

বেড়িবাঁধ সংস্কার কাজে ছাত্রলীগ নেতার স্বেচ্ছাশ্রম

  • পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৬ মে ২০১৯

পাইকগাছা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রমজান সরদারের নেতৃত্বে ছাত্রলীগ নেতৃবৃন্দ নদী ভাঙ্গন রোধকল্পে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে বাঁধের কাজ করে দিয়েছেন। এ ঘটনারপর রমজান সহ সকল ছাত্রলীগ নেতৃবৃন্দকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্নভাবে প্রশংসা করছেন অনেকেই।

সূত্রমতে, শিবসা নদীর ভয়াবহ ভাঙ্গনে উপজেলার সোলাদানা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাটকেলপোতা মিস্ত্রীবাড়ী সংলগ্ন ওয়াপদার বেড়িবাঁধে ভয়াবহ ভাঙ্গন দেখা দেয়। বাঁধের বেশ অনেকটাই জায়গা নদীগর্ভে বিলিন হয়ে যায়। ফলে ভাঙ্গন কবলিত এলাকার বাঁধ সংস্কারের জন্য এলাকাবাসী স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে বাঁধের কাজ শুরু করেছেন।

পাইকগাছা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রমজান সরদার ও তার সংগঠনের ৫ নেতাকর্মী চলমান এ সংস্কার কাজে গত শুক্রবার ও শনিবার যোগদিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। ছাত্রলীগনেতা রমজান পবিত্র রমজান মাসে রোজ রাখার পরও মাটির কাজ করে সাধারণ মানুষের কাছে প্রশংসিত হন।

এ প্রসঙ্গে রমজান জানান, ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন এ সংগঠনের সাথে সংশ্লিষ্ট যারা আমরা রয়েছি আমরা সবাই দেশ ও মানুষের কল্যাণে যে কোন কাজ করতে সবসময় প্রস্তুত থাকি। এ ধরণের কাজ করে আমি নেতাকর্মীরা নিজেদেরকে গর্বিত মনে করছি। এ ধরণের কাজের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে পোষ্টটি ব্যাপকভাবে প্রশংসিত হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads