• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৫
ads
টাকা ছাড়া কোনো কাজ করে না পল্লী বিদ্যুৎ

নেত্রকোণা পল্লী বিদ্যুৎ সমিতি, দুর্গাপুর জোনাল অফিস

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

টাকা ছাড়া কোনো কাজ করে না পল্লী বিদ্যুৎ

  • দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ মে ২০১৯

বিদ্যুৎ বিভাগ ঘুষের আঁখড়া, কোনো লোক বিদ্যুৎ আনতে গেলে টাকা ছাড়া বিদ্যুৎ আনতে পারে না বলে অভিযোগ করলে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউপি চেয়ারম্যান মোঃ আলতাবুর রহমান কাজল।

প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার প্রসঙ্গে চন্ডিগড় ইউনিয়নের এখনোর যেসব এলাকায় এখনো বিদ্যুৎ পৌঁছায়নি তার অগ্রগতি সম্পর্কে জানাতে ইউপি চেয়ারম্যান এসব কথা বলে।

তিনি বলেন, আমার সকলই জানি বিদ্যুৎ সংযোগের জন্য কোনা টাকা পয়সার প্রয়োজন হয় না। কিন্তু বাস্তবে চিত্রটি ভিন্ন। টাকা ছাড়া কোনো কাজই করে না পল্লী বিদ্যুৎ বিভাগ। তারা নিজেরাও বিভিন্ন মাধ্যমে প্রচার প্রচারণা চালায় বিদ্যুৎ সংযোগের জন্য না কি কোনো টাকা লাগেনা। দেয়ালে দেয়ালে পোস্টারেও লেখা থাকে ঘুষ দেয়া নেয়া দুইটাই সমান অপরাধ। এছাড়াও কোরআনের হাদিসও লেখা থেকে। তবে কোনো কিছুই মানে তারা। টাকা ছাড়া কোনো গ্রামেই বিদ্যুৎ সংযোগ যায়নি।

এব্যাপারে দুর্গাপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম এম এম আবুল কালাম আজাদ শতভাগ নিশ্চিত হয়ে বলে, এই দালাল চক্র সাথে তাদের কোনো কর্মকর্তা জড়িত নেয়। পল্লী বিদ্যুৎ কারো কাছ থেকে বিদ্যুৎ সংযোগের নাম করে কোনো টাকা পয়সা নেয়না। তিনি যে অভিযোগটি করেছেন তার কোন সত্যতা নেই। উল্টো তাদের লোকজন স্থানীয় ভাবে দালাল চক্র সৃষ্টি করে গ্রাহকদের কাছ থেকে টাকা উত্তোলন করে। তবুও তাকে চ্যালেঞ্জ করে তার অফিসের কোনা কোনো কর্মকর্তা জড়িত থাকার প্রমাণ চায় তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads