• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৫
ads
গোদাগাড়ীতে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

রাজশাহী ম্যাপ

সারা দেশ

গোদাগাড়ীতে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

  • প্রকাশিত ১০ জুন ২০১৯

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ীতে ফুরজান আলী (৬৫) নামের এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলার হরিশংকরপুর এলাকার একটি গাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরাদেহ গাছের সাথে ঝুলে থাকলেও পা মাটি ছুয়ে ও শরীরে কাদা লেগে থাকাই এলাকাবাসী অনেকেই ধারনা করছে এটা হত্যা হতে পারে। তবে কেই নিশ্চিত করে বলতে পারছে না এটা হত্যা না আত্মহত্যা। এদিকে ফরজান আলীর হয় স্ত্রী জান্নাতুন ও শাশুড়ীকে থানা পুলিশ ধরে নিয়ে গেছে।

এলাকাবাসী জানায়, বাড়ী থেকে কিছুটা দুরে প্রতিভা উচ্চ বিদ্যালয়ের পার্শ্বে একটি গাছে ফুরজান আলীর মরদেহ ঝুলতে দেখে। পরে গোদাগাড়ী মডেল থানায় পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরাদেহ উদ্ধার করে।

ফুরজান আলী গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর ভুবনপাড়া গ্রামের বাসিন্দা। ফুরজান আলীর দ্বিতীয় স্ত্রী জান্নাতুন এর বাবার বাড়ি হরিশংকরপুরে। ২য় স্ত্রী জান্নাতুন বাপের বাড়ি হরিশংকরপুরে থাকায় রবিবার ফুরজান আলীর স্ত্রীর সঙ্গে দেখা করতে হরিশংকরপুর আসে। এ বছর ওই বৃদ্ধের পবিত্র হজ্ব পালনে যাবার কথা ছিলো। এলাকায় গুনজন উঠেছে জান্নাতুন তার স্বামী ফুরজান আলীকে হজ্জ্বে যাওয়ার আগে জমির জন্য চাপ প্রয়োগ করছিল।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এই তথ্য নিশ্চিত করে জানান, ফুরজান আলীর লাশ গলায় ফাঁস দেয়া অবস্থায় একটি গাছে ঝুললেও তার পা ছিল মাটি ছুঁয়ে। পুরো শরীরে লেগে ছিল কাঁদা।

তিনি আরো বলেন, এটি হত্যা নাকি-আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। প্রতিবেদন পেলে জানা যাবে হত্যা নাকি-আত্মহত্যা। তখন আইনত ব্যবস্থা নেয়া হবে। জিজ্ঞাসা বাদের জন্য ফুরজান আলীর স্ত্রী ও শাশুড়ীকে থানায় নিয়ে আসা হয়েছে বলে ওসি জাহাঙ্গীর আলম জানান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads