• বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৫
ads
পাইকগাছায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৪

পাইকগাছায় প্রতিপক্ষের হামলায় আহত নবিরুন্নেছা, আনজুয়ারা, মুরমিদা ও আশিক শেখ

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

পাইকগাছায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৪

  • পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১১ জুলাই ২০১৯

পাইকগাছায় জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪জন আহত হয়েছে। 

গতকাল বুধবার সকাল ৭ টার দিকে বসতবাড়ীতে বসত ঘর নির্মাণের কাজ করার সময় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার থানায় মামলা হয়।

আহতরা হলেন : মুরশিদা বেগম (৩৬), নবিরুন্নেছা (৫৫), আমিনুর শেখ (৪৫), আনজুয়ারা বেগম (৩৭) ও আশিক শেখ (১৯)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার কৈয়াছিটিবুনিয়া গ্রামের আমিনুর শেখের স্ত্রী মুরশিদা বেগম গংদের সাথে পাশ্ববর্তী গজালিয়া গ্রামের বাবুল মোড়লের ছেলে মাসুদ রানা গংদের দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বিরোধকে কেন্দ্র করে ঘটনার দিন বুধবার সকাল ৭ টার দিকে মুরশিদা বেগমরা তাদের বসতবাড়ীতে বসত ঘর নির্মাণের কাজ করছিল। এ সময় প্রতিপক্ষ মাসুদ রানা তার লোকজন নিয়ে মুরশিদা বেগমের বসতবাড়ীতে প্রবেশ করে নির্মাণ কাজে বাঁধা প্রদান করে। এ সময় কথা কাটা-কাটির এক পর্যায়ে মাসুদ ও তার লোকজন মুরশিদা বেগমদের উপর হামলা করে বেদম মারপিট করে। এতে মুরশিদা বেগম (৩৬), মা নবিরুন্নেছা (৫৫), স্বামী আমিনুর শেখ (৪৫), বোন আনজুয়ারা বেগম (৩৭) ও বোনের ছেলে আশিক শেখ (১৯) গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আনজুয়ারা বেগম বাদী হয়ে প্রতিপক্ষ মাসুদ মোড়ল, রানা মোড়ল, হাসান মোড়ল, আহসানুর গাজী, মনজু বেগম ও গোলজার জমাদ্দারকে আসামী করে থানায় মামলা করেছে।

আসামীদের গ্রেপ্তার চেষ্টা অব্যাহত রয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই অখিল রায় জানিয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads