• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৫
ads
মহিলা আ.লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যানের আত্মহত্যা

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পিলু মমতাজ শিউলী

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

মহিলা আ.লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যানের আত্মহত্যা

  • তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ জুলাই ২০১৯

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সদা হাস্যজ্জ্বল পিলু মমতাজ শিউলী বগুড়ার একটি ভাড়া বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। শিউলী উপজেলার চন্দনবাইশা ইউপি সদস্য তোজাম্মেল হোসেনের স্ত্রী।

মঙ্গলবার (১৬জুলাই) আনুমানিক সকাল ৭টার সময় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানায় কর্তব্যরত চিকিৎসক।

জানা গেছে, পিলু মমতাজ শিউলী বগুড়া শহরের ফুলদিঘী এলাকায় এক বিজিবি ছেলে বউকে সঙ্গে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন। বৃহস্পতিবার ছেলে বউয়ের সঙ্গে পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার (১১জুলাই) বিকেলে তিনি সেলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিকেক) হাসপাতালে ভর্তি করেন এবং আইসিউতে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

এব্যপারে পিলু মমতাজের ভাই হেলাল উদ্দীন সাংবাদিকদের জানান, পারিবারিক কলহ নিয়ে তার বোন আত্মহত্যার চেষ্টা করেন। হাসপাতালে ভর্তির পর অনেকটা সুস্থ্য হয়ে উঠেছিল। কিন্তু মঙ্গলবার ভোর রাতে তার অবস্থার অবনতি হয় এবং সকাল ৭টার সময় তার মৃত্যু হয়। বিকেলে সারিয়াকান্দি ডিগ্রী কলেজ মাঠে মরহুমার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। তার এমন মৃত্যুতে উপজেলা প্রশাসন ও উপজেলা আ.লীগের পক্ষ থেকে গভীরভাবে শোক প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads