• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
নেত্রকোনায় গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় মিলেছে

গনপিটুনিতে নিহত যুবক রবিন (২৭)

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

নেত্রকোনায় গণপিটুনিতে নিহত যুবকের পরিচয় মিলেছে

  • নেত্রকোনা প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ জুলাই ২০১৯

নেত্রকোনা জেলা শহরের নিউটাউনে শিশুর গলা কাটা মাথা বস্তায় করে নিয়ে যাওয়ার সময় আটক অজ্ঞাত যুবক গণপিটুনিতে নিহত হবার পর এবার তার পরিচয় পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে সে নিহত হবার পর এদিন বিকেলেই তার পরিচয় মিলেছে।

গনপিটুনিতে নিহত যুবক হলো : ওই কাটলী এলাকার এখলাছ উদ্দিনের ছেলে রবিন (২৭)।

এদিকে, ওই বিকেলে স্থানীয় পৌর শহরের কাটলী এলাকার নির্মাণাধিন একটি ৩ তলা ভবনের উপর থেকে শিশুর দেহটিও উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।

শিশুটি নেত্রকোনা সদরের আমতলা গ্রামের রিকশা চালক রইছ উদ্দিনের ছেলে সজিব মিয়া (৮)। রইছ উদ্দিন তার পরিবার নিয়ে নেত্রকোনা পৌর শহরের কাটলী এলাকার হিরণ মিয়ার বাসায় ভাড়ায় থাকেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, নেত্রকোনা পৌর শহরের পাটপট্রি ব্রীজ সংলগ্ন কাটলী এলাকার কায়কোবাদ খানের নির্মাণাধিন ৩ তলা ভবনের উপর থেকে রক্ত পড়তে দেখে স্থানীয়রা এখানে ওই দেহটির খুঁজ পায়। পরে খবর পেয়ে পুলিশ এসে তা উদ্ধার করে।

ওসি আরো জানান, আজ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে পৌর শহরের নিউটাউন অনন্ত পুকুরের উত্তরপাড় এলাকায় বস্তায় করে একটি কাটা মাথা নিয়ে যাচ্ছিল রবিন। এসময় তাকে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে বস্তা খুলে দেহ থেকে বিচ্ছিন্ন এক শিশুর মাথা পাওয়া যায়। এসময় জনতার গণপিটুনিতে ঘটনাস্থলেই মারা যায় সে। মারা যাবার সময় তার পরিচয় পাওয়া না গেলেও বিকেলে তা পাওয়া গেছে।

রবিন ও শিশু সজিবের মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যার রহস্য এখনো উদঘাটন হয়নি বলেও জানান ওসি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads