• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৫
ads
রাণীনগরে দাম্পত্য কলহের জেরে স্বামীর আত্মহত্যা

সংগৃহীত ছবি

সারা দেশ

রাণীনগরে দাম্পত্য কলহের জেরে স্বামীর আত্মহত্যা

  • রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
  • প্রকাশিত ১৯ আগস্ট ২০১৯

নওগাঁর রাণীনগরে স্বামী-স্ত্রী কলহের জের ধরে স্বামী রাশেদুল প্রামানিক (৩৫) নামে এক ব্যবসায়ী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল রবিবার রাতে উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন মোল্লাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ আজ সোমবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত রাশেদুল প্রামানিক চকাদিন মোল্লাপাড়া গ্রামের টুকুর ছেলে।

নিহতের বাবা টুকু ও স্থানীয়রা জানান, রাশেদুল ও তার স্ত্রীরা ঢাকায় থাকেন ও সেখানে রাশেদুল ব্যবসা করেন। ঈদে বাড়িতে এসেছিলেন তারা। রবিবার রাশেদুল তার স্ত্রীকে নিয়ে নওগাঁ ডাক্তারের কাছে যান। নওগাঁ থেকে বাড়ি আসার পর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাতে রাশেদুলের স্ত্রী পাশের এক বাড়িতে ঘুমাতে যায় ও রাশেদুল তার ঘরে শুয়ে পরেন। সকালে রাশেদুলকে তার বাবা ডাকতে গেলে সে ঘরের দরজা খোলেন না। পরে ঘরের জানালায় গিয়ে তার বাবা দেখে দড়ি দিয়ে ঘরের তীরের সাথে গলায় ফাঁসি দিয়ে ঝুলে আছে রাশেদুল। পরে রাণীনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads