• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
মতলবে ৪ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

আজ দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মতলব ভ্রাম্যমান আদালত ৪ কোটি টাকার কারেন্ট জাল জব্দ করেন

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

মতলবে ৪ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

৪ ব্যবসায়ীর অর্থ ও কারাদণ্ড

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২১ আগস্ট ২০১৯

চাঁদপুরের মতলব দক্ষিণ সদর বাজারে আকষ্মিক অভিযান চালিয়ে প্রায় ৪ কোটি টাকা মূল্যমানের নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ ও ৪ ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড।

বুধবার (২১ আগস্ট) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মতলব ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

আটকৃত ব্যবসায়ীরা হলেন: প্রনয় দাস (৩০) ও বিপ্লব দাস (৩৫) কে এক বছর করে কারাদন্ড এবং শাহ আলম (২৬) ও মিঠু দেবনাথ কে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মতলব দক্ষিণ উপজেলা মৎস্য অফিসার ফারহানা আক্তার রুমা জানান, দুপুরের মতলব সদর বাজারে উপজেলা প্রশাসন, চাঁদপুর কোস্ট গার্ড ও মতলব দক্ষিণ থানা পুলিশের যৌথ উদ্যোগে একটি ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় পূর্ব বাজারের উত্তর গলির ৪টি গুদাম ঘরে অভিযান চালিয়ে ৪ ব্যবসায়ীর ৪৯ বস্তা (১৮লক্ষ ৬২ হাজার মিটার) নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। এগুলোর বাজার মূল্য প্রায় ৩ কোটি ৭২লাখ ৪০ হাজার টাকা।

নিষিদ্ধ কারেন্ট জালগুলোর মধ্যে ব্যবসায়ী প্রনয় দাসের ২৩ বস্তা, বিপ্লব দেবনাথের ১৯ বস্তা, মিঠু দেবনাথের ৫ বস্তা ও ব্যবসায়ী শাহ আলমের ২ বস্তাসহ ৪৯ বস্তা কারেন্ট জাল জব্দ করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহিদুল ইসলাম, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের কমান্ডার লে. ফয়সাল বিন রশীদ, মতলব পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মোঃ আবুল বাশার মিয়াজী পারভেজ। পরে উপজেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত কারেন্ট জালগুলো মতলব নিউ হোস্টেল মাঠে পুড়িয়ে ফেলা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads