• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি : শিল্পমন্ত্রী

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি : শিল্পমন্ত্রী

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ সেপ্টেম্বর ২০১৯

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, ‘বাবার স্বপ্ন পূরন পরিপূর্ন ভাবে করতে পারিনি। তবে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরন করার চেষ্টা করে যাচ্ছি’। 

নরসিংদী জেলা আইনজীবী সমিতির উদ্যোগে গতকাল রোববার বিকেলে আইনজীবী সমিতির মিলনায়তনে আয়োজিত এক সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাবা বলেছিল আইনজীবী হয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আর বঙ্গবন্ধু বলেছিল রাজপথে থেকে মানুষের অধিকার প্রতিষ্ঠিত করতে। তাই রাজ পথই বেছে নিয়েছি। বঙ্গবন্ধুর নির্দেশে সকল আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়েছিলাম। গণ মানুষের অধিকার রক্ষায়। এখন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, রাজনীতি কোন পেশা নয়। মানুষের কল্যানের জন্য রাজনীতি। তেমনি আইন পেশাও মানুষের কল্যান মূলক একটি পেশা। তাই অর্থ বিত্তেবর কথা চিন্তা না করে, আইনজীবীদের প্রতি অসহায় দরিদ্র মানুষের সেবা করার আহবান জানান।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. শাজাহান মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদীর জেলা ও দায়রা জজ মো. আতাবুল্লা, চিফ জুডিশিাল ম্যাজিস্টেট রফিকুল ইসলাম, জেলা প্রশাসকের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া,অতিরিক্ত জেলা প্রশাসক কমল কুমার ঘোষ, নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক তারেক মোহাম্মদ লুৎফর রহমান,প্রবীন আইনজীবী এড.জিল্লুর রহমান, পাবলিক প্রসিকিউটর(পিপি) এড. ফজলুর রহমান, সহকারী পাবলিক প্রসিকিউটর নজরুল ইসলাম রিপন সহ সকল আইনজীবী বৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে নরসিংদী জেলা আইনজীবী সমিতির আজীবন সদস্য পদ দেওয়া হয়। এসময় মন্ত্রী আইনজীবিদের বিভিন্ন আইন বিষয়ক বইপত্র কেনার জন্য ১৫ লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads