• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
সোনারগাঁয়ে `বন্দুকযুদ্ধে' মাদক কারবারি নিহত

বন্দুকযুদ্ধে নিহত হৃদয়

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

সোনারগাঁয়ে `বন্দুকযুদ্ধে' মাদক কারবারি নিহত

  • সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ১১ সেপ্টেম্বর ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশের দাবি তার বিরুদ্ধে হত্যা মামলা সহ ১৭টি মামলা রয়েছে।

আজ বুধবার ভোরে চেঙ্গাকান্দি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’ ঘটনা ঘটে।

হৃদয় সোনারগাঁ থানার তালিকাভুক্ত এক নম্বর মাদক ব্যবসায়ী। তাকে আটক করতে সোনারগাঁ থানা পুলিশ নগদ টাকা পুরষ্কার ঘোষণা করেছিল। হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জসিম উদ্দিন জানান, গতকাল বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছিল। এসময় হৃদয়ের প্রাইভেটকারকে সিগন্যাল দিলে তারা গাড়ির জানালা খুলে র‌্যাবের ওপর গুলি ছুড়ে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে হৃদয় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। গোলাগুলিতে দুই র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে র‌্যাব। আটক তিনজন হলেন, প্রাইভেটকার চালক, তার সহযোগী জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

পরে ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকারসহ, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি রামদা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads