• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
হাসি ফুটলো সখীপুরের প্রতিবন্ধী শাহীনের মুখে

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

বাংলাদেশের খবরে সংবাদ প্রকাশের পর

হাসি ফুটলো সখীপুরের প্রতিবন্ধী শাহীনের মুখে

  • সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ১২ সেপ্টেম্বর ২০১৯

‘দৈনিক বাংলাদেশের খবর’ এ সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন টাঙ্গাইলের সখীপুর উপজেলার কচুয়া গ্রামের প্রতিবন্ধী শহীন ও তার দুই বাক প্রতিবন্ধী ছেলে। সহায়তা পাওয়ার আনন্দে প্রতিবন্ধী শাহীন হাস্যোজ্জল চেহারায় ভাঙা শব্দের অস্পষ্ট ভাষায় সংশ্লিষ্ট সংবাদকর্মী ও আর্থিক সহায়তাকারীকে শুভ কামনা জানিয়ে দোয়া করেন।

গত ৮ সেপ্টেম্বর দৈনিক বাংলাদেশের খবরের ৮ এর পাতায় ‘একই পরিবারের তিন প্রতিবন্ধীর মানবেতর জীবন’ শিরোনামের সচিত্র সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ব্যাপক সাড়া ফেলে। বিষয়টি সখীপুরের বাসিন্দা বর্তমানে যুক্তরাজ্য প্রবাসী (নাম প্রকাশে অনিচ্ছুক) এক ব্যক্তির নজরে আসে। তিনি বাংলাদেশের খবরের সখীপুর প্রতিনিধি সাইফুল ইসলাম সানি’র সঙ্গে যোগাযোগ করে ১০ হাজার টাকা আর্থিক অনুদানের আশ্বাস দেন। বৃহস্পতিবার ওই পত্রিকার সখীপুর প্রতিনিধি সাইফুল ইসলাম সানি অনুদানের সেই ১০ হাজার টাকা প্রতিবন্ধী শাহীনের পরিবারের হাতে তুলে দেন। এ সময় দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা মামুন হায়দার, যায়যায় দিনের সাজ্জাত লতিফ ও ব্যবসায়ী নজরুল ইসলামসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শাহীন মিয়ার পরিবারের তিনজনই প্রতিবন্ধী হওয়ায় ওই পরিবারের একমাত্র উপার্জনক্ষম স্ত্রী শাহনাজ বেগম প্রতিবন্ধী স্বামী এবং দুই সন্তানের খাবার জোগাতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে কোনো মতে সংসার চালাচ্ছেন। স্থানীয়রা জানান, এভাবে সকল হৃদয়বান বৃত্তবানরা অসহায় পরিবারের পাশে দাড়ালে সমাজ থেকে অসহায়ত্ব ও দরিদ্রতা দূর হয়ে যেতো।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads