• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads
সাংবাদিকের বহিষ্কার আদেশ প্রত্যাহারের দাবিতে প্রেসক্লাবের মানববন্ধন

ছবি : ‍বাংলাদেশের খবর

সারা দেশ

সাংবাদিকের বহিষ্কার আদেশ প্রত্যাহারের দাবিতে প্রেসক্লাবের মানববন্ধন

  • নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ সেপ্টেম্বর ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্যা ডেইলি সান ক্যাম্পাস প্রতিনিধি ফাতেমা তুয জিনিয়াকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার এর প্রতিবাদে ও উপাচার্য অধ্যাপক খন্দকার নাসির উদ্দীনের পদত্যাগ দাবিতে মানববন্ধন করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) প্রেসক্লাব।

আজ বুধবার বেলা ১২টা ৩০ মিনিটে প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন করেছে সাংবাদিক সংগঠনটি।

এ সময় বক্তব্য রাখেন জাককানইবি প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক নিহার সরকার অংকুর, বন্ধুসভা সভাপতি আফসানা বাঁধন, ফিল্ম এন্ড ফটোগ্রাফি ক্লাবের সাধারণ সম্পাদক হৃদয় সরকার, ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক রাশেদ খান প্রমুখ।বক্তারা অনতিবিলম্বে বহিষ্কার আদেশ প্রত্যাহার ও উপাচার্য অধ্যাপক খন্দকার নাসির উদ্দীনের পদত্যাগ দাবী করেন।

উল্লেখ্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ওই শিক্ষার্থী ফাতেমা তুজ জিনিয়া ইংরেজি সংবাদপত্র ‘ডেইলি সান’-এর প্রতিনিধির দায়িত্ব পালন করছিলেন। ‘একটি বিশ্ববিদ্যালয়ের প্রধান কাজ কী হওয়া উচিত’ এমন শিরোনামে একটি স্ট্যাটাসে দেয়ার অভিযোগ তাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

৪৮ ঘন্টার মধ্যে বহিষ্কার আদেশ প্রাত্যাহার করার আল্টিমেটাম দিয়েছিলো বাংলাদেশ ক্যাম্পাস জার্নালিস্ট ফেডারেশন যার সময় আজ শেষ হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads