• সোমবার, ১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
‘যার নেতৃত্বে টর্চার তাকেই আসামি করা হয়নি’

ছবি : সংগৃহীত

সারা দেশ

‘যার নেতৃত্বে টর্চার তাকেই আসামি করা হয়নি’

  • কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত ১০ অক্টোবর ২০১৯

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ তার ছেলে হত্যাকাণ্ডের ঘটনায় বুয়েট কর্তৃপক্ষের নেওয়া ভূমিকায় ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেন, সিসি টিভি ফুটেজে যাদের দেখা গেছে মামলায় তাদের অনেককেই বাদ দেওয়া হয়েছে। যার নেতৃত্বে টর্চার করা হয়েছে তাকেই মামলায় আসামি করা হয়নি। বাদপড়াদের মামলায় অন্তর্ভুক্ত করার জোর দাবি জানান তিনি।

গতকাল বুধবার কুষ্টিয়ায় আবরারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। এদিন দুপুর ১২টায় কুষ্টিয়া জিলা স্কুল মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করে ২০১৫ সালের এসএসসি ব্যাচের আবরারের বন্ধুরা। তবে সরকারের এখন পর্যন্ত পদক্ষেপে সন্তোষ প্রকাশ করে বরকত উল্লাহ বলেন, প্রধানমন্ত্রী জানেন স্বজন হারানোর ব্যথা। তিনি যদি সিসি টিভির ফুটেজ দেখেন তাহলে আমার বিশ্বাস আবরার ফাহাদ হত্যাকাণ্ডে জড়িতরা দ্রুত সময়ে গ্রেপ্তার হবে এবং সর্বোচ্চ শাস্তি পাবে।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জিলা স্কুলের প্রধান শিক্ষক এফতেখারুল ইসলাম লোটাস, আবরারের বাবা বরকত উল্লাহ, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহম্মেদ, জেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবি, জিলা স্কুলের সহকারী শিক্ষক, আবরারের সহপাঠী, জিলা স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

দোয়া মাহফিলে আবরারের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন কুষ্টিয়া জিলা স্কুলের মসজিদের ইমাম।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads