• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
ads
‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়’

নিরাপদ সড়ক দিবস উপলক্ষে কুমিল্লয় বিআরটিএ এর উদ্যোগে র‌্যালি

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কুমিল্লা জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়’

  • কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিত ২২ অক্টোবর ২০১৯

কুমিল্লায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার বিভিন্ন সংগঠন ও সংস্থা আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করে। ‘জীবনের আগে জীবিকা নয়,সড়ক দুর্ঘটনা আর নয়’এ প্রতিপাদ্যকে ধারন করে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও বিআরটিএ কুমিল্লা সার্কেলের আয়োজনে নগরীতে র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, চিত্রনায়ক রিয়াজ,অভিনেতা শিমুল খান,সঙ্গীত শিল্পী এস আই টুটুল প্রমুখ। এদিকে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উদ্যোগে ও হাইওয়ে রিজিয়ন কুমিল্লার সহযোগিতায় অনুষ্ঠিত জাতীয় সড়ক নিরাপদ দিবসের র‌্যালিটি ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের আলেখারচর এলাকা প্রদক্ষিণ করে। র‌্যালির নেতৃত্বে দেন হাইওয়ে রিজিয়ন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো:রহমত উল্লাহ।

লাকসামে জাতীয় নিরাপদ সড়ক দিবসে নিরাপদ সড়ক চাই (নিসচা) লাকসাম শাখার আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নিসচা লাকসাম শাখার আহবায়ক মোজাম্মেল হক আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব তমিজ উদ্দিন চুন্নুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলম। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাস স্ট্যান্ডে র‌্যালি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সেলিম শেখ, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী, দাউদকান্দি মডেল থানার ওসি মো: রফিকুল ইসলাম, দাউদকান্দি হাইওয়ে থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন, নিসচার কেন্দ্রীয় কমিটির সদস্য লিটন সরকার বাদল, মো: আলমগীর হোসেন ও অধ্যাপক মতিন সৈকত প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads