• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
সরকার যখন জঙ্গি দমন করে তখন বিএনপি জঙ্গির পক্ষ নেয় : হাসানুল হক ইনু

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

সরকার যখন জঙ্গি দমন করে তখন বিএনপি জঙ্গির পক্ষ নেয় : হাসানুল হক ইনু

  • কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত ১৪ নভেম্বর ২০১৯

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, সরকার যখন জঙ্গি দমন করে তখন বিএনপি জঙ্গির পক্ষ নেয়। শেখ হাসিনার শুদ্ধি অভিযানে দুর্নীতিবাজরা যখন পালাচ্ছে, ধারা পড়ছে তখন বিএনপি’র দুর্নীতিবাজ সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়া ও তারেকের মুক্তি আন্দোলন করছে। শেখ হাসিনার শুদ্ধি অভিযানে দুর্নীতিবাজদের দমন করছে আর বিএনপি দুর্নীতিবাজ খালেদা জিয়া-তারেকের মুক্তি আন্দোলনের হুমকি দিচ্ছে এটা জাতির সঙ্গে রাজনীতির সঙ্গে ঠাট্টা।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা ডায়াবেটিক সমিতি’র উদ্যোগে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে সুধী সমাবেশে যোগদান করার আগে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।

ভেড়ামারা ডায়াবেটিক সমিতি’র উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা, চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভেড়ামারা ডায়াবেটিক সমিতি’র সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল আমিন, ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা থানার ওসি তদন্ত শুম্ভ প্রথম দাস,ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসরাম আতা, সাধারন সম্পাদক এস এম আনছার আলী, ভেড়ামারা ডায়াবেটিক সমিতি’র সহ-সভাপতি আ ফ ম নজিবুদ্দৌলা খাঁন,সাধারন সম্পাদক ড. অমরেন্দ্র নাথ বিশ্বাস, হাসান বিন মাহমুদ ঝন্টু, মদন গোলাপ আগওয়ালা, আঃ রাজ্জাক, কৈলাস পন্ডিত, ডাঃ কামরুল ইসলাম মনা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ভেড়ামারা ডায়াবেটিক সমিতি’র যুগ্ন সম্পাদক আমিন‍ুর রহমান।

জাসদ সভাপতি আরো বলেন, সুস্থ জাতি গড়তে ভাল স্বাস্থ্য ব্যবস্থা দরকার, ভাল পুষ্টি দরকার, পরিস্কার পরিচ্ছনতা দরকার। তেমনি সুস্থ সমাজ রাষ্ট্র ব্যবস্থা জন্য দুর্নীতি দলবাজি সন্ত্রাস বৈষম্য দমন দরকার। দুর্নীতি নিয়ে যারা সোচ্চার ছিল তারা শেখ হাসিনার শুদ্ধি অভিযান প্রসঙ্গে নীরব হয়ে আছে। শুদ্ধি অভিযানের প্রসংসা না করে রহস্যজনক নীরবতা চক্রান্তের আলামত।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads