• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
কলমাকান্দায় পাওনা টাকা চাওয়ায় দোকানে হামলা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কলমাকান্দায় পাওনা টাকা চাওয়ায় দোকানে হামলা

  • কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৪ নভেম্বর ২০১৯

নেত্রকোনার কলমাকান্দায় পাওনা টাকা চাওয়ায় মাতৃ স্টোর নামের এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে কলমাকান্দা উপজেলা সদরে জেলা পরিষদ মার্কেটে এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে ওই মার্কেটে সকল দোকানপাট বন্ধ করেন ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে উপজেলার মনÍলা গ্রামের আবুল কালামের ছেলে আশিকের নেতৃত্বে কতিপয় বখাটে লাঠিসোঁটা,রড নিয়ে ওই দোকানে হামলা চালায়। এ সময় বেশকিছু মালামাল ভেঙ্গে তছনছ করে হামলাকারীরা। এ নিয়ে দোকান মালিক সুমা সরকারের পিতা পিন্টু সরকার স্থানীয় সাংবাদিকদের জানান, গত বুধবার বিকেলে আশিক ওই দোকান থেকে ৯০৫ টাকার মালামাল জোর পূর্বক নিয়ে যায়। এ বিষয়টি পিন্টু সরকারের ছেলে শাস্ত সরকার আশিকের পিতা আবুল কালামকে জানান। পরে বৃহস্পতিবার দুপুরে আশিকের নেতৃত্বে কতিপয় বখাটে লাঠিসোঁটা নিয়ে ওই দোকানে হামলা চালায়।

এ ব্যাপারে কলমাকান্দা বাজার ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুজন সাহা স্থানীয় সাংবাদিকদের জানান, কলমাকান্দা বাজারের সকল দোকানপাটকে বন্ধ রাখার জন্য মাইকিং করা হয়েছে। যে পর্যন্ত এ ঘটনার সুষ্ঠু বিচার না হবে সে পর্যন্ত সকল দোকানপাট বন্ধ থাকবে।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম স্থানীয় সাংবাদিকদের জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads