• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
জনগনের কাছে পিয়াজ পৌঁছে দিতে ব্যবস্থা গ্রহণ করছে সরকার : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

জনগনের কাছে পিয়াজ পৌঁছে দিতে ব্যবস্থা গ্রহণ করছে সরকার : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

  • কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ নভেম্বর ২০১৯

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ অ্যাডভোকেট আ.ক.ম. মোজাম্মেল হক এমপি বলেছেন, সরকার কোন সিন্ডিকেটের হাতে জিম্মি থাকতে পারে না । তাই জনগনের কাছে পিয়াজ তুলে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে সরকার। তা খুব শীঘ্রই চালু হবে।

শুক্রবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের কৃষকদের মাঝে প্রনোদনা কর্মসুচির আওতায় বিনামূল্যে রবি-সরিষা বীজ ও সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারী কর্মচারীরা জনগণের ট্যাক্সের টাকায় বেতন পায়। তাই তাদের কাজে কোন রকম ফাঁকি দেওয়া চলবে না। ডাক্তারদের বিরুদ্ধে কর্মস্থলে উপস্থিত না থাকার অভিযোগ রয়েছে । এ সমস্যা সমাধানে আগামী এক মাসের মধ্যে নতুন করে ৬ হাজার ডাক্তার নিয়োগ করা হবে। এর পর ফাঁকি দিলেই ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রকৌশলীরাও কাজে ফাঁকি দেয়ার চেষ্টা করলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। অর্থাৎ ফাঁকিবাজদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

মন্ত্রী উপজেলার দেওয়াইর বাজার এলাকায় ৭ শতাধিক ও উপজেলা পরিষদ মিলনায়তনে ৮ শতাধিক কৃষককে বিনামুল্যে সরিষাবীজ ও সার বিতরণ করেন। অনুষ্ঠানে কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী রফিকুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীর, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রাজ্জাক প্রমূখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads