• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
রংপুর বিভাগ সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি মোকছুদার, সম্পাদক মিজানুর

ছবি : সংগ‍ৃহীত

সারা দেশ

রংপুর বিভাগ সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি মোকছুদার, সম্পাদক মিজানুর

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ নভেম্বর ২০১৯

রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ) দ্বি-বার্ষিক নির্বাচনে মোকছুদার রহমান (দৈনিক ভোরের ডাক) সভাপতি এবং বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মিজানুর রহমান (ডেইলি অবজারভার) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি মানিক মুনতাসির (বাংলাদেশ প্রতিদিন) ও হিলালী ওয়াদুদ চৌধুরী (ভোরের কাগজ), যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম (আজকালের খবর) ও এম উমর ফারুক (নতুন সংবাদ), অর্থ সম্পাদক সিরাজুস সালেকিন (মানবজমিন), সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন (ভোরের ডাক), প্রচার ও প্রকাশনা সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আকতারুজ্জামান (বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মো. আখতারুজ্জামান (আমাদের অর্থনীতি), ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক আবদুর রাজ্জাক সরকার (সমকাল), সাংস্কৃতিক সম্পাদক আরিফ চৌধুরী পলাশ (ডিবিসি টিভি), মহিলা বিষয়ক সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কাওসারা চৌধুরী কুমু (ডিবিসি টিভি)। নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন, মাহবুব মমতাজী (বাংলাদেশ প্রতিদিন), আরিফুল ইসলাম আরিফ (এশিয়ান নিউজ অব বাংলাদেশ), শাফিউল আল ইমরান (সরাসরি) এবং মো. মিজানুর রহমান (চ্যানেল২৪)।

গত শুক্রবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে রাতে নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন। নওরোজ সম্পাদক শামসুল হক দুররানীর নেতৃত্বে সবুজ দেশের শামসুজ্জোহা, ইনকিলাবের পঞ্চায়েত হাবিব, মানবজমিনের এমএম মাসুদ ও দিগন্ত টেলিভিশনের জহুরুল ইসলাম নির্বাচন পরিচালনা করেন। ঢাকায় কর্মরত রংপুর বিভাগের আট জেলার সাংবাদিকদের এ সংগঠনের দ্বি-বার্ষিক নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৪১। এর মধ্যে ২১১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১৭ সদস্যের এ কার্যনির্বাহী কমিটি আগামী দু’বছর দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads