• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
পলাশে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই যুবক নিহত

নরসিংদীর পলাশে ক্যাবল চুরি করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রুবেল নামে এক যুবক নিহত

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

পলাশে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই যুবক নিহত

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ নভেম্বর ২০১৯

নরসিংদীর পলাশে পৃথক স্থানে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই যুবক নিহত হয়েছে।

আজ রোববার দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বাগদি গ্রামে পল্লী বিদ্যুতের উপকেন্দ্রে ক্যাবল চুরি করতে গিয়ে রুবেল (৩২) নামে এক যুবক ও উপজেলার চরসিন্দুরের সুলতানপুর গ্রামে পানির বৈদ্যুতিক মটরের তাঁর ছিড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রবিন (২৮) নামে অপর এক যুবক নিহত হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ ও পুলিশ পরিদর্শক জহিরুল আলম জানান, রোববার দুপুরে ঘোড়াশাল পৌর এলাকার বাগদী নামক স্থানে পল্লী বিদ্যুৎ -১ এর উপ-কেন্দ্রে ক্যাবল চুরি করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রুবেল নামে এক যুবক নিহত হয়। নিহত রুবেল ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তার বিরুদ্ধে পলাশ থানায় একাধিক চুরির মামলা রয়েছে। অপর দিকে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে একটি নার্সারিতে মটর দিয়ে পানি দিতে গিয়ে বৈদ্যুতিক তাঁর ছিড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রবিন নামে অপর এক যুবক নিহত হন। রবিন ওই এলাকার আলম মিয়ার ছেলে। 

খরব পেয়ে ঘটনাস্থলে আসেন ঘোড়াশাল পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুল ইসলাম, ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মোঃ জহির ও এস আই সাহিন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শেখ নাসির উদ্দিন জানান, নিহত রুবেল এর নামে থানায় একাধিক চুরির মামলা আছে। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads