• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
কালিয়াকৈর আ.লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গাজীপুরের কালিয়াকৈরে পৌর আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ত্রি বার্ষিক সম্মেলন

কালিয়াকৈর আ.লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ নভেম্বর ২০১৯

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ত্রি বার্ষিক সম্মেলনে পৌর আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডে সভাপতি পদে নির্বাচনে বিজয়ী মোঃ আবুল কাশেম এবং সাধারন সম্পাদক আবুল কাশেম নির্বাচিত হয়েছে।

আজ রবিবার রাত ৮টায় পৌরসভাস্থ কালামপুর ফুটবল খেলার মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় মোট ১২৭ ভোটের মধ্যে ১২৩ ভোট কাস্টিং হয়।পৌর আওয়ামীলীগের ৬নং ওয়ার্ডে ত্রি বার্ষিক সম্মেলনে ৫১ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছে মোঃ আবুল কাশেম তার নিকটতম প্রতিধন্ধি সহিদুল দেওয়ান ৪৬ ভোট পায়। সাধারন সম্পাদক পদে ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয় আবুল কাশেম তার নিকটতম প্রতিধন্ধি আওলাদ মৃধা ৪৪ ভোট।এসময় ।

সম্মেলন সভায় সভাপিত্বত করেন সাবেক ৬নং ওযার্ড সভাপতি হাজী মোঃ রুস্তম আলী,বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ শিকদার,কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ কবির,গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী খান ,বীর মুক্তিদ্ধো ও পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আঃ ওহাব ,তথ্য ও গবেষনা সম্পাদক কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী শিকদার জহিরল ইসলাম জয়,পৌর আওয়ামীলীগের আহবায়ক ,কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার , পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও সাবেক চেয়ারম্যান ৮ নং আটাবহ ইউনিউন পরিষদ ইয়াসিন মুজিবর,বি আর ডি বি চেয়ারম্যান মোশারফ হোসেন জয় ,৭নং ওয়ার্ড সাধারন সম্পাদক আব্দুল বারেক প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads