• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
গোয়ালন্দে ভ্রাম্যমান আদালতের অভিযানে আ. লীগ নেতার ড্রেজার মেশিন ধ্বংস

গোয়লন্দের দেবগ্রামে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে সোমবার ভ্রাম্যমান আদালতের অভিযানে একটি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

গোয়ালন্দে ভ্রাম্যমান আদালতের অভিযানে আ. লীগ নেতার ড্রেজার মেশিন ধ্বংস

  • গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ নভেম্বর ২০১৯

গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন ফকিরের একটি ড্রেজার মেশিন ও বিপুল সংখ্যক পাইপ ধ্বংস করা হয়েছে ভ্রাম্যমান আদালতের অভিযানে। অভিযানে ড্রেজারের ২ জন শ্রমিককে আটক করে ৭ দিন করে কারাদন্ড দেওয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, স্থানীয় ছাহের মন্ডল পাড়ার আজাদ বেপারীর ছেলে পলাশ বেপারী (২২) ও গফুর মন্ডল পাড়ার মোজাম্মেল ফকিরের ছেলে সাইফুল ফকির (২০)।

গতকাল রোববার বিকেলে উজানচর জৈনদ্দিন সরদার পাড়া এলাকায় একটি নালা থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় সেখানকার ফসলী জমি ও বসত-বাড়ি ঝুঁকিতে পড়ে। অভিযোগ পেয়ে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন সেখানে অভিযান পরিচালনা করেন।

অপরদিকে সোমবার দুপুরে উপজেলার দেবগ্রাম ইউনিয়নে বেপারী পাড়া এলাকায় একই ধরণের অভিযানে ইউনিয়নের মহিলা মেম্বর শাহনাজ বেগমের স্বামী মিনু শেখের একটি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়।

অভিযানের বিষয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক আব্দুল্লাহ আল মামুন জানান, অবৈধভাবে এবং ফসলী জমি ও বসতবাড়ী ঝুঁকিতে ফেলে বালু উত্তোলন করায় ড্রেজার দুটি ও পাইপগুলো ধ্বংস করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads