• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
দুর্নীতি করলে কেউ ছাড় পাবেন না: মানু মজুমদার এমপি

ফাইল ছবি

সারা দেশ

দুর্নীতি করলে কেউ ছাড় পাবেন না: মানু মজুমদার এমপি

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৮ নভেম্বর ২০১৯

নেত্রকোণা- ১ আসনের সংসদ সদস্য মানু মজুমদার স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের উদ্দেশ্যে বলেছেন, আপনারা সেবার মানসিকতা নিয়ে সততা নিষ্ঠার সঙ্গে কাজ করুন। দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলছে। দুর্নীতি করলে কেউ আর ছাড় পাবেন না।

আজ সোমবার নেত্রকোণার কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়ন পরিষদের কার্যালয়ে নবনির্মিত ভবন উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মানু মজুমদার বলেন, গ্রামীণ জনপথের টেকসই উন্নয়নে আপনারা আমাকে সহযোগিতা করুন। এ অঞ্চলের সামগ্রিক উন্নয়নের সুনির্দিষ্ট কর্ম পরিকল্পনা আমার আছে। এগুলো বাস্তবায়নের জন্য আমি আপ্রান চেষ্টা করে যাচ্ছি। আমি আপনাদের সহযোগিতা চাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.আব্দুল খালেক তালুকদার, ইউএনও মো.জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, ওসি মো. মাজহারুল করিম, উপজেলা প্রকৌশলী মো. আফসার উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা  সুলতান গিয়াস উদ্দিন, মো. নুরুল ইসলাম ও আব্দুল আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান ইসলাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট গাজীউর রহমান গাজী ও শামীম আহমেদ, বড়খাপন ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মহিদুর রহমান তালুকদার লিটন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  মো.জহিরুল ইসলাম জীবন প্রমুখ।

উল্লেখ,  স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ১ কোটি ২৬ লাখ ৪৪ হাজার ১১২ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads